Ads

কি চুদবে না আমাকে, মাই লাভার ফকিং বয়!

আমার ভাইয়ের শ্বশুরের পুরো পরিবার
লন্ডনে থাকে। নববর্ষ পালন
করতে ভাইয়ের অক্সফোর্ড
পড়ুয়া শালী বাংলাদেশে এলো। এসেই
আমাদের বাসায় উঠল। সে জানালো যত দিন
বাংলায় থাকবে ততদিন নাকি আমাকে তার গাইড সাজতে হবে। ভাই ভাবি তাতেই সায়
দিল। ভাইয়ের শালী জারা যেমন ৫’ ১০”
ইঞ্চি লম্বা, যেমন তার চেহার
তেমনি বডি ফিগার। বিধাতা নিজ
হাতে একে বানিয়েছে। এবার কাজের কথায়
আসি, আমি আর না করলাম না। এমন একটা রূপসী, যৌবন যার পুরা শরীরে তার
গাইড না হয়ে কি পারা যায়?
সে রাতে আমার রুমে এসে গল্প শুরু করল।
আমি তার কথা শুনছি কিনা জানিনা কিন্তু
আমি তার কচি স্তনের থেকে চোখ
ফিরাতে পারছি না। রাত বারোটা পর্য্যন্ত কথা বলার পর
সে চলে গেল আর আমার
অস্থিরতা বাড়তে লাগল। যে করেই হোক
একে আমার চুদিতে হবে,
না চুদিলে শান্তি পাব না।১০ সময় সময়
ঘুম থেকে উঠে এসেই বলল, গুড মনিং বেয়াই।গুড মনিং বেয়াইন।কখন বের
হবেন আমাকে নিয়ে ঢাকা দেখাতে?
এইতো ফ্রেশ হয়ে নাস্তা শেষ করেই।
আমি ভাবছি কোথায় নিয়ে যাবো একে,
কোথায় পাবো একে চোদার নিরাপদ
জায়গা। আমার বন্ধু রবিনের
পরামর্শে গাড়ী নিয়ে বের হলাম
ন্যাশনাল পার্কে।
জারা প্রশ্ন করল আমরা কোথায় যাচ্ছি?
আমি বললাম অনাবিল সুখের হাওয়া খেতে।
কোথায় পাওয়া যায় সুখের হাওয়া? আমি বললাম ন্যাশনাল পার্কে যাব আমরা।
সে বলল সেখানে এতো সুখের হাওয়া?
চলুন গেলেই টের পাবেন।
পার্কের টিকেট করে গেটে ঢুকতেই
‘কি স্যার বসার জায়গা লাগবো?’, দালাল
এসে বলছে? আমি বললাম একটু পর দেখা করতে।
দালালটা চলে গেল। ঢুকতেই অনেক প্রেমিক
প্রেমিকা আড্ডা দিচ্ছে। ওর অবশ্য
বুঝতে বাকী নেই এটা প্রেম করার জায়গা।
একটু এগোলেই অসংখ্য
জুটি এখানে বসে আছে। একে অপরকে কিস করছে। ও
লজ্জা মাখা খেয়ে আমাকে দেখাচ্ছে। যতই
সামনে এগোচ্ছে ততোই কঠিন সেক্স
আমারদের চোখে পড়ছে। কেউ প্রেমিকার
দুধ মালিশ করছে, কেউ প্রেমিকের
সোনা হাতিয়ে দিচ্ছে। জঙ্গলে এক জুটির দৃশ্য দেখেতো ও
আমাকে জড়িয়ে বলল, সত্যই তো অনেক
সুখের হাওয়া।
ওরা জঙ্গলে চোদাচুদি শুরু করেছে।
আপনি কি নুলা নাকি? আপনার কোন আগ্রহ
নেই না আমি দেখতে খারাপ? আমাকে আদর করতে ইচ্ছে করছে না আপনার?
এ দেখি মেঘ না চাইতেই বৃষ্টি।
ও বললো চলুন কোথাও বসি।
নির্জন জায়গায় আমরা বসলাম।
বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল।
আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে ওর সর্ট কামিজের
ব্রা কাছে হাত নিতেই ও
কিছুটা লজ্জা পেয়ে বলল দুষ্টু। বলেই
কিস বসালো গালে। আমিও ব্রা নিচে হাত
দিয়ে ওর সুডৌল শক্ত দুধ
টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের নিচে প্যান্টির নিচ
দিয়ে ওর কচি গুদে আঙ্গুল
বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট
চোসতেছি। দুজনেই কামের তাড়নায়
অস্থির। এরই মধ্য দালালটা পিছন
থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম। দালাল বললো স্যার এখানে এই ভাবে কাম
করন রিস্কের, আসুন একটা রুম দিয়া দেই।
আমাদের
একটি বিল্ডিং রুমে কাছে নিয়ে গেল।
এখানে সব ব্যবস্থা আছে।
নিরাপদে চোদাচুদি করার জায়গা। দালাল আমাদের এখানে দিয়ে চলে গেল।
দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না,
জারাকে জাপটে ধরে বিছানায়
নিয়ে গেলাম ও উলঙ্গ করে ফেললাম। ওর
সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার
ভোদা আমাকে পাগল করে ফেললো। প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার
বিদেশে বড় হওয়া এ যুগের আধুনিক
মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর
কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ
বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও
মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা।
এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও
সুখে কাতরাচ্ছে,
মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ
আং আঃ গড গড প্লিজ ফক মি ফক
মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসে ওকে চিত করে শোয়ালাম। দু
পা দুই দিকে কেলিয়ে ওর থাই ফাঁক
করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন
করছে।
আমি ওর কচি গুদে মুখে সোনার
মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক
কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর
টাইট ভোদায় ঢুকাতেই
জারা ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব
বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ
দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও
লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম।
জারা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম
এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই
ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু
কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল।
রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর
ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত
মুছে দিচ্ছি। সাথে ওর
কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি,
কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট
কামড়ে ধরছে। আমাকে বুকের
সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে।
আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর ও কোন
ছেলের সাথে প্রথম চোদা দিচ্ছে।ব্লু
ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে।
আমি এখন
কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ
থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল
ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার
রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ
না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না।
কিন্তু ধোন
বাবাজী লাফাচ্ছে অন্দরমহলে প্রবেশ
করার জন্য। আমার
গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম।
আঃ ইঃ উস
আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃ এ্য
আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে,
আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁক আমার শরীরে।
আমি আমার দেহের
সাথে ওকে মিশিয়ে রেখে চুদন
সুখে বিভোর।
আহঃ, তুমি আমার বাংলাদেশে আসা সার্থক
করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক
থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার,
তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল
চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব
বলছে ও। আরো বললো, লাভার
তুমি আমাকে এভাবে চোদার জন্য আমাকে ধরে রাখো তোমার বুকে। আমি শুধু
চোদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ
আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম
না। দাও আরো দাও, আরো আরো সুখ,
এ্যাঃ ওঃ সুখ। ইউ আর রিয়েল ফাকার বয়।
আই নীড এভরিডে ইউর ফকিং। এসব বলার পর এখন আমার মাল ফেলার সময়
হয়েছে। ওকে বললাম, ও বলল দাও
আমি খেঁচে দিচ্ছি। খেঁচে ওর বলিউড
মার্কা নাভীর উপর সব মাল ঢাললাম। এবার
পরিস্কার হয়ে দুজনে ঘর
থেকে বেরিয়ে বাহিরে অপেক্ষারত দালালকে পাঁচশত
টাকা ধরিয়ে দিয়ে গাড়ীতে উঠলাম।
জারা প্রথমে লজ্জায় কথা না বললেও
পরে অবশ্য বলল আগামীকাল নববর্ষের
দিনে কোথায় বের হবো না!
আমি বললাম কেন? ও বলল
আমি আপা দুলাভাইকে কৌশলে সারাদিনের
জন্য বাসা থেকে তাড়াবো। আর
তুমি আমাকে সারাদিন চুদবে আর আমার
নববর্ষ উদযাপন হয়ে যাবে।
কি চুদবে না আমাকে, মাই লাভার ফকিং বয়! আমার ভাইয়ের শ্বশুরের পুরো পরিবার
লন্ডনে থাকে। নববর্ষ পালন
করতে ভাইয়ের অক্সফোর্ড
পড়ুয়া শালী বাংলাদেশে এলো। এসেই
আমাদের বাসায় উঠল। সে জানালো যত দিন
বাংলায় থাকবে ততদিন নাকি আমাকে তার গাইড সাজতে হবে। ভাই ভাবি তাতেই সায়
দিল। ভাইয়ের শালী জারা যেমন ৫’ ১০”
ইঞ্চি লম্বা, যেমন তার চেহার
তেমনি বডি ফিগার। বিধাতা নিজ
হাতে একে বানিয়েছে।
এবার কাজের কথায় আসি, আমি আর না করলাম
না। এমন একটা রূপসী, যৌবন যার
পুরা শরীরে তার গাইড
না হয়ে কি পারা যায়? সে রাতে আমার
রুমে এসে গল্প শুরু করল। আমি তার
কথা শুনছি কিনা জানিনা কিন্তু আমি তার কচি স্তনের থেকে চোখ ফিরাতে পারছি না।
রাত বারোটা পর্য্যন্ত কথা বলার পর
সে চলে গেল আর আমার
অস্থিরতা বাড়তে লাগল। যে করেই হোক
একে আমার চুদিতে হবে,
না চুদিলে শান্তি পাব না। ১০ সময় সময় ঘুম থেকে উঠে এসেই বলল,
গুড মনিং বেয়াই।
গুড মনিং বেয়াইন।
কখন বের হবেন
আমাকে নিয়ে ঢাকা দেখাতে?
এইতো ফ্রেশ হয়ে নাস্তা শেষ করেই। আমি ভাবছি কোথায় নিয়ে যাবো একে,
কোথায় পাবো একে চোদার নিরাপদ
জায়গা।
আমার বন্ধু রবিনের
পরামর্শে গাড়ী নিয়ে বের হলাম
ন্যাশনাল পার্কে। জারা প্রশ্ন করল আমরা কোথায় যাচ্ছি?
আমি বললাম অনাবিল সুখের হাওয়া খেতে।
কোথায় পাওয়া যায় সুখের হাওয়া?
আমি বললাম ন্যাশনাল পার্কে যাব আমরা।
সে বলল সেখানে এতো সুখের হাওয়া?
চলুন গেলেই টের পাবেন। পার্কের টিকেট করে গেটে ঢুকতেই
‘কি স্যার বসার জায়গা লাগবো?’, দালাল
এসে বলছে?
আমি বললাম একটু পর দেখা করতে।
দালালটা চলে গেল। ঢুকতেই অনেক প্রেমিক
প্রেমিকা আড্ডা দিচ্ছে। ওর অবশ্য বুঝতে বাকী নেই এটা প্রেম করার জায়গা।
একটু এগোলেই অসংখ্য
জুটি এখানে বসে আছে। একে অপরকে কিস
করছে। ও
লজ্জা মাখা খেয়ে আমাকে দেখাচ্ছে। যতই
সামনে এগোচ্ছে ততোই কঠিন সেক্স আমারদের চোখে পড়ছে। কেউ প্রেমিকার
দুধ মালিশ করছে, কেউ প্রেমিকের
সোনা হাতিয়ে দিচ্ছে।
জঙ্গলে এক জুটির দৃশ্য দেখেতো ও
আমাকে জড়িয়ে বলল, সত্যই তো অনেক
সুখের হাওয়া। ওরা জঙ্গলে চোদাচুদি শুরু করেছে।
আপনি কি নুলা নাকি? আপনার কোন আগ্রহ
নেই না আমি দেখতে খারাপ? আমাকে আদর
করতে ইচ্ছে করছে না আপনার?
এ দেখি মেঘ না চাইতেই বৃষ্টি।
ও বললো চলুন কোথাও বসি। নির্জন জায়গায় আমরা বসলাম।
বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল।
আমিও বসে থাকার পাত্র নই। আমিও
জড়িয়ে ধরে কিস করতে ওর সর্ট কামিজের
ব্রা কাছে হাত নিতেই ও
কিছুটা লজ্জা পেয়ে বলল দুষ্টু। বলেই কিস বসালো গালে। আমিও ব্রা নিচে হাত
দিয়ে ওর সুডৌল শক্ত দুধ
টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের
প্যান্টের নিচে প্যান্টির নিচ
দিয়ে ওর কচি গুদে আঙ্গুল
বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট চোসতেছি। দুজনেই কামের তাড়নায়
অস্থির। এরই মধ্য দালালটা পিছন
থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম।
দালাল বললো স্যার এখানে এই ভাবে কাম
করন রিস্কের, আসুন একটা রুম দিয়া দেই।
আমাদের একটি বিল্ডিং রুমে কাছে নিয়ে গেল।
এখানে সব ব্যবস্থা আছে।
নিরাপদে চোদাচুদি করার জায়গা। দালাল
আমাদের এখানে দিয়ে চলে গেল।
দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না,
জারাকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম ও উলঙ্গ করে ফেললাম। ওর
সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার
ভোদা আমাকে পাগল করে ফেললো। প্রথম দুধ
ও ভোদা একসাথে দেখছি তাও আবার
বিদেশে বড় হওয়া এ যুগের আধুনিক
মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ
বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও
মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি,
কখনো আবার দুধের খয়েরী বোঁটা।
এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও
সুখে কাতরাচ্ছে, মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ
আং আঃ গড গড প্লিজ ফক মি ফক
মি বলে অনুরোধ করতে লাগলো।
আমি বসে ওকে চিত করে শোয়ালাম। দু
পা দুই দিকে কেলিয়ে ওর থাই ফাঁক
করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে।
আমি ওর কচি গুদে মুখে সোনার
মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ,
কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক
কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর
টাইট ভোদায় ঢুকাতেই জারা ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব
বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ
দিতে দিতে পুরো ধোনটা ওর
যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও
লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম।
জারা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই
ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু
কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের
যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল।
রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর
ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি। সাথে ওর
কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি,
কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার
মাথা টেনে নিয়ে আমার ঠোঁট
কামড়ে ধরছে। আমাকে বুকের
সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর ও কোন
ছেলের সাথে প্রথম চোদা দিচ্ছে।
ব্লু ফিল্মে দেখেছি নায়ক
নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে।
আমি এখন
কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল
ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার
রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর
গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ
না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না।
কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দরমহলে প্রবেশ
করার জন্য। আমার
গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার
সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম।
আঃ ইঃ উস
ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃ এ্য
আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে,
আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ,
আস্তে দাও! ওর পুরো ঝোঁক আমার শরীরে।
আমি আমার দেহের
সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর।
আহঃ, তুমি আমার বাংলাদেশে আসা সার্থক
করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম
না। তোমাকে এই বুক
থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার,
তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব
বলছে ও। আরো বললো, লাভার
তুমি আমাকে এভাবে চোদার জন্য
আমাকে ধরে রাখো তোমার বুকে। আমি শুধু
চোদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ
আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম না। দাও আরো দাও, আরো আরো সুখ,
এ্যাঃ ওঃ সুখ। ইউ আর রিয়েল ফাকার বয়।
আই নীড এভরিডে ইউর ফকিং।
এসব বলার পর এখন আমার মাল ফেলার সময়
হয়েছে। ওকে বললাম, ও বলল দাও
আমি খেঁচে দিচ্ছি। খেঁচে ওর বলিউড মার্কা নাভীর উপর সব মাল ঢাললাম। এবার
পরিস্কার হয়ে দুজনে ঘর
থেকে বেরিয়ে বাহিরে অপেক্ষারত
দালালকে পাঁচশত
টাকা ধরিয়ে দিয়ে গাড়ীতে উঠলাম।
জারা প্রথমে লজ্জায় কথা না বললেও পরে অবশ্য বলল আগামীকাল নববর্ষের
দিনে কোথায় বের হবো না! আমি বললাম
কেন?
ও বলল
আমি আপা দুলাভাইকে কৌশলে সারাদিনের
জন্য বাসা থেকে তাড়াবো। আর তুমি আমাকে সারাদিন চুদবে আর আমার
নববর্ষ উদযাপন হয়ে যাবে।
কি চুদবে না আমাকে, মাই লাভার ফকিং বয়!
(সমাপ্ত
SHARE
    Blogger Comment
    Facebook Comment

1 comments:

  1. hello friends ami Tisha ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01979844284 imo sex 500Tka 30min Phon sex 50Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346..

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।