Ads

গৃহবধুর মালিশ

আমি এক ভারতীয় গৃহবধু । বয়স ৪২ । আমি নিজের জীবনের এক সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই যা আজ থেকে প্রায় ৫ বছর আগে ঘটেছিলো ।
বরাবর আমি আমার স্বামীর কাছ থেকে শারীরিক সুখ পেয়ে এসেছি । কিন্তু প্রায় ৬ বছর আগে আমার হঠাৎ একটা অদ্ভূত কোমরে ব্যথা শুরু হয় যার ফলে আমার জীবন থেকে সেক্স পুরোপুরি হারিয়ে যায় । কিভাবে? যেমন ধরুন অনেকক্ষণ ধরে কামরাকামরি চোষাচুষির পরে যখন আমার স্বামী তার আখাম্বা বাঁড়াটা আমার গুদে ঢোকাতে যাবে । ঠিক সেইসময় আমার কোমরে এক অসহ্য যন্ত্রণা শুরু হতো যার জন্য আমাদের সেই চরম উত্তেজনাপূর্ণ মুহূর্তেও সবকিছু থামিয়ে দিতে হতো ।
আমার স্বামী বহু ডাক্তার,বদ্যি দেখালেও আমার এই ব্যথার কোনো সুফল পেলাম না । যদিও সে কোনদিন আমাকে নিজে থেকে বলেনি কিন্তু আমি স্পষ্টই বুঝতাম যে ধীরে ধীরে সেও ফ্রাস্ট্রেটেড হয়ে পরেছে । আমি নিজেও যে ফ্রাস্ট্রেটেড হয়ে উঠছিলাম ভীষণ ভাবে ।
ডাক্তাররা বলে দিয়েছিল যে এটা বাতের ব্যথা(arthiritis) যার কোনো নির্দিষ্ট ওষুধ নেই । কিন্তু এক আয়ুর্বেদিক ডাক্তার আমাকে একটা ভেসজ ওষুধ দেন আর বলেন সেটা নিয়মিত মালিশ করতে । কিন্তু তিনি এটাও বলেন যে এই মালিশ যেন কোনো পটু হাথেই করা হয় । অর্থাৎ এমন কেউ যে মালিশ করতে জানে । আমি তার এই উপায় শুনে খুব খুশি হয়েছিলাম কিন্তু সাথে এই প্রশ্নটাও মনে আসে যে আমার ব্যথার জন্যে এভাবে মালিশ কে করবে ?
সেই সময় আমাদের বাড়িতে এক ছোকরা কাজ করতো । বয়েস ২০ হবে, গাট্টাগোট্টা পেটানো চেহারা , কালো গায়ের রং আর প্রায় ৬ ফুট লম্বা । তার নাম ছিল বাচ্চু । আমাদের বাড়িতেই সে থাকত আর রান্নাবান্না ও আরো ঘরের কাজ করে দিতো । বাচ্চু খুব কাজের ছেলে ছিলো ।
এমন কোনো কাজ ছিলনা যা সে পারেনা । আমার ব্যথার জন্য আমি সারাদিন প্রায় বিশ্রাম করতাম আর বলতে গেলে সেই আমাদের ঘরবাড়ির সব দেখাশুনা করতো । আমি বাচ্চু কে একদিন এইরম এক পটু মালিশওয়ালীর খোঁজ করতে বললাম । বাচ্চু বেশ কিছুক্ষণ ভেবে উত্তর দিলো যে সে এরম কাউকে চেনেনা । উত্তর শুনে আমি একটু হতাশই হয়ে পরেছিলাম ।কিন্তু পরমুহুর্তে বাচ্চু বলে উঠলো যে সে নিজে একসময় মালিশ পার্লার (ম্যাসাজ পার্লার)-এ কাজ করেছে আর সে নিজেই এটা করতে পারবে ।
তার এই কথা শুনে আমি খুব লজ্জা পেয়েছিলাম । আমাদের ছোকরা কাজের ছেলেটি আমাকে ম্যাসাজ করতে রাজি ইটা ভেবেই আমার সারা শরীরে কাঁটা দেয়। অনেকদিনের না চোদা গুদেও যেন কেমন একটা হতে থাকে । তাই আমি তাকে বলি যে তার বাবুর (আমার স্বামীর) সাথে আলোচনা করে তাকে জানাবো । আমি আমার স্বামীকে বলতে সে তখনই বললো যে এইকাজে বাচ্চুর চেয়ে ভালো কেউ হবেনা । কিন্তু আমি তাকে নিজের লজ্জা-শরমের কথা বলতে সে আমাকে বুঝিয়ে বলল যে আমার ব্যথার জন্য আমরা কত ডাক্তার , কত ওষুধই না পরীক্ষা করেছি। আর বাচ্চু যেখানে নিজেই জানিয়েছে যে সে এইব্যাপারে তার অভিজ্ঞতা আছে তাই আমার এসব না ভেবে নিজেকে দ্রুত সুস্থ করে তলার কথা বেশি ভাবতে । আমার স্বামীর কাছে আদর খেয়ে আমিও রাজি হয়ে যাই । বাচ্চুকে প্রতি মাসে ১০০ টাকা বেশি দিতেও রাজি হয়ে যায় আমার স্বামী । পরেরদিন সকালে , আমার স্বামী যথারীতি কাজে বেড়িয়ে গেলেন । আমি বাচ্চুকে ঘরে ডেকে আমাদের সিদ্ধান্তের কথা জানালাম । সে খুউব খুশি হলো আমরা তার প্রস্তাবে রাজি হওয়ায়ে । কিন্তু আমার যেন মনে হলো আমি এই কথাটা নিজে মুখে বলায়ে সে বেশিমাত্রায়ে খুশি হয়েছে ।
আমি তাকে এও জানালাম যে আমরা তাকে কিছু বেশি টাকা দেওয়ার কথাও ভেবেছি । এটা শুনে সে বেশ লজ্জা পেয়ে গেলো আর জানালো যে সে এটা টাকা পয়সার বিনিময়ে করছেনা তাই আমরা যেন তাকে টাকা দেওয়ার কথা না ভাবি ।
বাড়ির অন্যান্য কাজকর্ম শেষ করে বাচ্চু আমার ঘরে এলো । আমি তখন ঘরে বসে নিজের চুলে তেল লাগাতে যাচ্ছিলাম । বাচ্চু এগিয়ে এসে বলল সে তেল লাগিয়ে দেবে আর বলামাত্রই সে আমার হাথ থেকে প্রায় জোর করে তেলের বোতলটা নিয়ে নিলো । আমি মাটিতে বসে পড়লাম । আমার বেশ ভালো লাগছিলো বাচ্চুর মধ্যে আমাকে জোর করে কিছু করার । আমি সেদিন একটা গোলাপী শাড়ির সাথে ম্যাচিং গোলাপী ব্লাউজ পড়েছিলাম । গোলাপী রঙের জামাকাপড় আমার খুব পছন্দ যা কিনা আমার ফর্সা শরীরটাতে দারুন লাগে । আমার স্বামীও বলে আমি গোলাপী শাড়ি পড়লে নাকি আমাকে দারুন গরম মাল মনে হয় ।
বাচ্চু আমার পিছনে বসে আমার চুলটা খুলে নিয়ে মাটিতে ছড়িয়ে দিলো । আমার কোমর অবধি লম্বা চুল আছে । ধীরে ধীরে সে আমার চুলে তেল লাগাতে শুরু করলো । পুরো ঘরটা একটা মিষ্টি সুবাসে ভরে গেলো । যখন সে আমার মাথার তালুতে চাপ দিয়ে দিয়ে মালিশ করছিলো আমার মনে হচ্ছিলো সে যখন আমার পিঠে মালিশ করবে তখন আমার কেমন লাগবে? আমাকে কি ব্লাউজ খুলতে হবে? কি জানি কেন আমার মনের মধ্যে এসব নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিলো । আমার সারা শরীরে কাঁটা দিচ্ছিলো , এক অদ্ভূত অনুভূতি হচ্ছিলো যা আগে কখনো হয়নি । নাহ এমনকি আমার স্বামীর সাথে সুখ করার সময়ও এরম হয়নি । শুধুমাত্র আমার চুলে আর তালুতে মালিশ করাতেই আমার এই অবস্থা তো আমার সারা শরীরে মালিশ করলে আমার কি দশা হবে সেটা ভেবেই আমি শিউরে উঠলাম ।
এদিকে বাচ্চুর আমার চুলে মালিশ হয়ে গেছে । এবার সে হাথের চেটোতে আরো কিছুটা তেল নিয়ে আমার কপালে মালিশ করতে শুরু করলো ।
আমি তাকে বললাম আমার কপালে কোনো ব্যথা নেই যা শুনে সে বললো মালিশ খুবই উপযোগী আর তার গুরুর কাছে সে শিখেছে মালিশ শুরু সবসময় শরীরের ওপর থেকে করতে হয় । শুধুমাত্র ব্যথার জায়গাতেই মালিশ সীমিত রাখতে নেই । যাইহোক আমি তার ছোঁয়া পেয়ে বেশ শিরশিরানি উপভোগ করছিলাম । কপালে মালিশ করে তারপরে আমার নরম টোপা টোপা গালে সে তেল মালিশ করতে লাগলো । তার রুক্ষ হাথ আমার গালে ঠোঁটে থুথনিতে ঘষার ফলে আমি ধীরে ধীরে উত্তেজিত হতে শুরু করেছি ।
বাচ্চু মালিশ থামিয়ে হাথে আরো কিছুটা তেল নিয়ে আমার ঘরের কাছে মালিশ করতে লাগলো । আমার গলায়ে মঙ্গলসূত্র পড়া ছিলো যা সে খুলে ফেলতে বললো । আমার সেরম কোনো বাধা ছিলনা মঙ্গলসূত্র খুলতে তাই আমি সেটা খুলে টেবিলে রেখে দিলাম । সে আমার ঘরে গোলায়ে আর কানে এত সুন্দর করে তেল দিয়ে মালিশ করছিলো যে আমার সারা শরীর হালকা হয়ে যাচ্ছিলো । মনে মনে আমি বাচ্চুর মালিশের তারিফ করছিলাম । সত্যি সে একদম পটু মালিশ করার ব্যাপারে ।
বাচ্চু এবার আমার হাথের আঙ্গুলগুলোতে মালিশ করতে লাগলো । এত জোরে খামচে আমার হাথ ধরছিল বাচ্চু যে আমার নিজের সুন্দর শরীরটা আমি বাচ্চুর হাথেই সঁপে দেবো ভাবছিলাম । বাচ্চু এবার একটু সাহসী হয়ে আমার শরীরের বিভিন্ন অঙ্গের তারিফ করতে শুরু করলো । প্রথমিয়ামার চোখ,গাল তারপরে ধীরে ধীরে আমার নরম লোমহীন হাথ আর লম্বা লাল নেলপালিশ পরা আঙ্গুলগুলোর । এই তার ইঙ্গিত বুঝতে পারছিলাম । সত্যি বলতে আমার ভালও লাগছিল এসব । জোরে জোরে আমার হাথ দুটো চিপে দিচ্ছিলো বাচ্চু । তারপর আসতে করে তার মুখটা আমার কানের খুব কাছে নিয়ে এলো যার ফলে তার নিঃশ্বাস আমার ঘরে পড়ছিলো । সে বলে উঠলো “ব্লাউজটা খুলতে হবে বৌদি” । সত্যি বলতে আমিও এটাই চাইছিলাম ।
আমি আগেই বলেছি যে মালিশ চলাকালীন বাচ্চু যদি আমাকে ব্লাউজ খুলতে বলে সেটা ভেবেই আমার শরীরে বেশ কিছুক্ষণ কাঁটা দিচ্ছিলো । কিন্তু মালিশে আমি এতটাই বিভোর ছিলাম যে সে একবার বলতেই আমি কোনো কিছু না ভেবে ব্লাউজের হুকগুলো পটাপট খুলে ফেললাম । আমার বিশাল তরমুজের মতন দুধগুলো কালো ব্রায়ের মধ্যে থেকে ফেটে বেরিয়ে আসতে চাইছিলো । আমি নিজেও ইটা জানি যে আমার দুধগুলো একটু বেশিই বড় । তার মধ্যে কালো ব্রা পড়ে থাকায়ে সেগুলো আরো সুন্দর ম্যাচিং লাগছিলো । আমি আমার শাড়ির আঁচল দিয়ে বুকটা ঢেকে বসলাম । বাচ্চু এবার আমার কনুই থেকে শুরু করে আমার কাঁধ আর বগলেও হাথ ঘসতে লাগলো । সে বারবার বলছিলো আমার শরীর নাকি খুব নরম , এরম নরম শরীর সে আগে কখনো ছোয়নি । এসব কথা বলায়ে আমার কান লজ্জায়ে লাল হয়ে গেলো । কিন্তু বাচ্চু যেন নতুন উদ্যমে আরো জোরে জোরে তার শক্ত আঙ্গুলগুলো দিয়ে আমার হাথটা পিষতে লাগলো । আমার কাঁধের কাছে কিছুক্ষণ মালিশ করে সেঅমার আঁচলটা বেশ কিছুটা সরিয়ে দিয়ে আমার উন্মুক্ত পিঠটা মালিশ করতে লাগলো । আমার পিঠের কাছটা তখন শুধুমাত্র আমার কালো ব্রা দিয়ে ঢাকা । আমার পিঠের কাছেই আসল ব্যথাটা ছিলো তাই বাচ্চুর মালিশে আমি প্রচন্ড আরাম পেতে লাগলাম আর যেন ভুলেই গেলাম যে এখানে আমার কোনো ব্যথা ছিলো । সে তার পুরুষালি হাথ দিয়ে আমার পিঠ মালিশ করতে করতেই হঠাৎ আমার ব্রায়ের হুকটা খুলে দিলো । আমি কিছু বলার আগেইই সে আমার ব্রাটা টেনে খুলে রাখল ,আমার বাধা দেওয়ার ইচ্ছা থাকলেও আমি কিন্তু কিছুতেই বাচ্চুকে বাধা দিতে পারলাম না । যেন আমার হাথদুটো অবশ হয়ে গেছিলো । সে এবার আরো জোরে জোরে আমার মেরুদন্ড বরাবর ওপর-নিচ করে মালিশ দিতে থাকলো । এবার আস্তে আস্তে বাচ্চুর হাথ যেন একটু বেপরোয়া হয়ে উঠেছে , সে আমার চর্বিযুক্ত কোমরের আসে পাশে মালিশ করতে লাগলো ।
এবারও আমি আরাম পাচ্ছিলাম , কিন্তু এ আরাম অন্য আরাম । এ যেন যৌনতার হাথছানি । একবার দুবার যেন বাচ্চুর হাথ আমার দুধগুলো ছুয়ে গেল মনে হলো । তার শক্ত খরখরে হাথ যখন আমার দুধদুটোকে মালিশ করবে এটা ভেবে আমি যেন একটা ঘরের মধ্যে চলে গেলাম । আমার গুদ রসে ভিজতে শুরু করলো । বাচ্চু আমাদের সামান্য কাজের ছেলে আর তার হাথের মালিশেই আমি এত যৌনকাত্র কিভাবে হয়ে গেলাম ? আমার মাথার ভেতরে তখন অন্য কোনকিছু আসছিলোনা । সুসু ভাবছিলাম বাচ্চু আমার দুধগুলোতে কখন মালিশ করবে ? আমি সামাজিক সমস্ত নিয়মকানুন ভুলে গেছি । একটা বাজারী মেয়েছেলের মতন ২০ বছরের জোয়ান কাজের লোকের সামনে
ব্লাউজ-ব্রা খুলে মালিশ দুধে মালিশ খাওয়ার স্বপ্ন দেখছি আর সাথে সাথে আমি গুদের রসে নিজের প্যানটি ভিজিয়ে ফেলেছি । আমি আর না পেরে নির্লজ্জ একটা বেশ্যা মাগির মতন বাচ্চুকে বলে উঠলাম “আমার দুধগুলোতে মালিশ করবিনা বাচ্চু ?? আহ উহহ ” । মুখ দিয়ে হালকানি গোঙানির আওয়াজও বেরিয়ে এলো আমার এটা বলার সময় ।
বাচ্চুও এটাই চাইছিলো । সেও এক পাকা খেলোয়ার । আমি ঘুরে বসে দেখলাম তার পায়জামার ওপরে একটা বিশাল তাবু তৈরী হয়েছে যা দেখে আমি আঁতকে উঠলাম কারণ আন্দাজে বুঝলাম তার বাঁড়ার সাইজ কমকরে ৮ ইঞ্চি হবে । আমার গুদের অবস্থা তখন কাহিল , এতদিন ধরে কোনো চোদন পায়নি তার ওপরে এতক্ষণ ধরে মালিশ আর সাথে আমার নোংরা চিন্তাভাবনার জন্য আমার গুদ ভিজে জবজব করছিলো । বাচ্চু আর সময় নষ্ট করলনা পাছে পাখি উড়ে যায় এই ভেবে সে আমার পিছন থেকে আমাকে প্রায় জড়িয়ে ধরে আমার বিশাল দুধগুলো পিষতে শুরু করলো । তার মালিশএর চোটে আমি পাগল হয়ে যাচ্ছিলাম , তাকে শীত্কার করে করে উৎসাহ দিচ্ছিলাম আরো জোরে জোরে মালিশ করার জন্য । বাচ্চুও মনের সুখে এক ভদ্র বাড়ির বিবাহিত গৃহবধুর দুধ পিষছিল আমার সম্মতি নিয়েই । আমার দুধ দুটো সে লাল করে দিয়েছিল টিপে টিপে । বেশ কিছুক্ষণ মালিশের পর আমার সারা শরীর অবশ হয়ে গেলো আমার গুদ থেকে হরহর করে একগাদা রস বেরিয়ে গেলো । আমি নেতিয়ে পড়লাম । বাচ্চুও সঙ্গে সঙ্গে ঘোষণা করলো যে আজকের মতন মালিশ শেষ । আমি বুঝলাম সে তারাহুর করতে চায়না । ধীরে ধীরে খেলিয়ে তুলতে চায় । আমি মালিশের শেষে বাথরুমে ঢুকে ল্যাংটা হয়ে শাওয়ার চালিয়ে ঠান্ডা জল দিয়ে নিজের গরম শরীরটাকে ঠান্ডা করতে চাইলাম । কিন্তু আমার গুদের কুটকুটানি আরো বেড়ে গেলো বাচ্চুর মালিশের কথা ভাবতেই । বারবার আমি যেন এটাই ভাবছিলাম যে বাচ্চুর ৮ ইঞ্চি ভয়ানক লেওরা আমার গুদে যখন ঢুকবে তখন আমার কি হবে ? এসব ভাবতে ভাবতে আমি এতই গরম হয়ে গেছিলাম যে বাথরুমে বসেই আরো একবার গুদের রস বের করলাম আংলি করে । আমি বাথরুমের আয়নায়ে নিজের নগ্ন ডবকা শরীরটা
দেখছিলাম । আমার বিশাল দুধগুলো তখন গরম আর
লাল হয়েছিলো । ওরম জওয়ান হাতের টিপুনি খেয়ে সেগুলো
একদম ফুলেফেঁপে উঠেছে । অনেকদিন পরে আমার মায়গুলো
কেউ এরম করে পিষেছে । বুকের একফোটা জায়গাও বাচ্চু
ছাড়েনি । আমি সেদিন মালিশের পরে খুব রিলাক্স বোধ
করছিলাম । একটা পাতলা ফিনফিনে নাইটি পরে বেড়িয়ে এলাম
বাথরুম থেকে । বাচ্চু আমাকে টেবিলে খাবার সাজিয়ে দিলো ।
আমরা একেঅপরের মুখের দিকে তাকাতে পারছিলাম না । আমি
মনে মনে ভাবলাম বাচ্চু বোধহয়
প্রথমবার এরম কোনো তাজা মাগির শরীরে হাত দিয়েছে তাই সে
এখনো ঘোরের মধ্যে আছে । কিন্তু তার হাবভাবে মনে হলো না
যে সে অনুতপ্ত বরং মনে হলো সে খুব কামার্ত হয়ে আছে ।
আমার কোনরকম ইচ্ছা ছিলনা আমার স্বামীর সাথে প্রতারণা
করার তাই আমি ভাবলাম সময় বুঝে আজকের ঘটনাগুলো সবই
রাজাকে জানাতে হবে । আমি রাজার মুখে আগে যে ও বিয়ের
আগে নিজের যৌবন বয়েসে বাড়ির কাজের মেয়ের সাথে বেশ
কযেকবার চোদাচুদি করেছে । আর বাড়ির কাজের মেয়েদের
প্রতি সে বরাবরই একটু দুর্বল তাই বাধ্য হয়েই আমি বাচ্চুকে
কাজে নিয়োগ করেছিলাম । যদিও রাজার মুখে এইসব নোংরা
কথা শুনে আমি কোনদিন রাগ করিনি উল্টে আমাকে এইসব
কথা বেশ উত্তেজিত করে তুলত আর তারপরে রাজার সাথে আমি
চরম চোদনলীলায়ে মেতে উঠতাম । হয় সোনালী দিন আজ আর
কোথায় । রাজা বেশ করেকবার চেষ্টা করেছে কিন্তু আমার এই
অসময়ের বাতের ব্যথা সব ইচ্ছা আকাঙ্খা চাহিদা শেষ করে
দিয়েছে বার বার প্রতিবার ।
যাইহোক বিকেলে রাজা বাড়িতে এসে ঘোসনা করলো যে সে
আগামীকাল সকালে বসের সাথে দিল্লি যাচ্ছে । অফিসের কাজ
তাই কোনরকমআপত্তি করতে পারলাম না । রাজার ব্যাগ
গুছিয়ে যখন শুতে এলাম তখন রাজা আমাকে বাচ্চুর মালিশের
কথা জিজ্ঞাসা করলো । আমি খুব ইঙ্গিতপূর্ণ ভাবে হেসে বললাম
প্রথম দিকে লজ্জা লাগলেও পরে বেশ আরামই লেগেছে । রাজা
বলে “উঠলো বাহ এতো দারুন সুখবর ” ।
আমি ইচ্ছা করে রাজাকে রাগানোর জন্য বললাম তুমি যেমন
ঘরে কোনো ডবকা কাজের মেয়ে রাখলেই তাদের গিলে খেতে
চাও এবার থেকে আমার জন্য বাচ্চু আছে সেটা জেনে রেখো
। কিন্তু রাজা রেগে না গিয়ে উল্টে আমাকে জড়িয়ে ধরে বলল
“ডার্লিং তোমার যা ইচ্ছা তুমি কর , তোমার যদি সত্যি সেটা
করতে ইচ্ছা করে তাহলে আমার কোনো আপত্তি নেই কিন্তু
আমাকে আমাদের পুরনো যৌনজীবন ফিরিয়ে দাও ” ।
আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না , রাজা কি
পাগল হয়ে গেছে নাকি । আমি তখন তাকে জড়িয়ে ধর বললাম
চিন্তা করনা শোনা আমরা আবার আগের সেই যৌনজীবন ফিরয়ে
আনব । আমি রাজাকে বেশিক্ষণ জাগিয়ে রাখলাম না কারণ
তাকে পরেরদিন ভরে দিল্লি ফ্লাইট ধরতে হবে ।
পরেরদিন ভোরে অফিসের গাড়ি এসে রাজাকে নিয়ে চলে গেল
আমার দিকে তাকিয়ে সে হাত নাড়ালো । এবার আগামী ৩দিন
বাড়িতে কেউ থাকবেনা শুধু আমি আর বাচ্চু । শুরুতে বলতে
ভুলে গেছি যে ভগবান আমাদের সন্তান সুখ দেননি । গাড়িটা
আসতে আসতে আমার দৃষ্টির আড়ালে চলে যেতেই আমি আমার
পরবর্তী মালিশের কথা ভাবতে লাগলাম ।সেদিন অনেক সকাল সকাল উঠে পড়েছিলাম । কিন্তু আমার আরো কিছুক্ষণ গড়িয়ে নেওয়ার ইচ্ছা ছিলো তাই বাচ্চুকে বললাম সকালের চা-জলখাবারের জন্য কোনরকম তাড়াহুড়ো না করতে । কিন্তু ঘুমাবো বলেই তো আর ঘুমানো যায়না । বিছানায়ে শুয়ে কিছুক্ষণ এপাশ-ওপাশ করতে লাগলাম । আর মাথায়ে একটা চিন্তা ঘুরপাক খেতে লাগলো যে আমার পরবর্তী পদক্ষেপ কি হবে?
প্রথম যে প্রশ্নটা আমি ভাবছিলাম সেটা ছিল রাজার কাল রাতের কথাগুলো । আমার মনে হলো রাজা যেন আমার সাথে ঠাট্টা করছিলো । কারণ বাস্তবে কোনো স্বামীই তার স্ত্রীকে বাড়ির চাকরের সঙ্গে শারীরিক সম্পর্ক রাখার অনুমতি দেবেনা । যেহেতু আমি রাজাকে বাচ্চুর হাথে আমার দুধটেপনের কাহিনী পুরোটা বলিনি তাই রাজাও মনে হয় কোনো সন্দেহ না করে বেপারটাকে ইয়ার্কি হিসেবেই নিয়েছে এবং কথাগুলো বলেছে ।
কিন্তু আমি নিজের শরীরের কথা জানি , সেখানে যে আগুন লেগে আছে । আমি বেহায়া মেয়েদের মতন ভাবতে লাগলাম কিভাবে আমার স্বামীর অনুপস্তিতির ফায়দা নিয়ে বাচ্চুর অশ্ব-লিঙ্গ দিয়ে গাদন খাব । যেইমুহুর্তে আমি এসব কথা ভাবলাম আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠলো,আমার নিশ্বাস ভারী হয়ে গেলো আর আমার বুকের ধুকপুকানি যেন কযেকগুন বেড়ে গেলো । আমার যৌন-জীবন ফিরিয়ে আনার তারনায়ে আমার শরীর কাঁপতে লাগলো । আমার একটা শক্ত-সমর্থ পুরুষ দরকার যে আমাকে ছিঁড়ে-কামড়ে-টিপে-চুষে খাবে । আমি ভাবতে ভাবতে প্রচন্ড গরম হয়ে গেছিলাম এবং নিজের অজান্তেই ডানহাতটা নাইটির ভেতরে ঢুকিয়ে গুদে চালান করে দিলাম । গুদ ভিজে টস -টসে হয়ে আছে ।
কিন্তু হঠাতই আমার সম্বিত ফিরে এলো আমি আমাদের সামাজিক অবস্থা,বয়েসের তফাত ভেবে নিজেকে সংযত করলাম । লোকজন শুনলে কি ভাববে , আমি নিজের ওপর সমাজের-শিকল চাপিয়ে তুলে নিজের ভুল শোধরাবার চেষ্টা করলাম । কিছু একটা করার দরকার এই নোংরা ভবন চিন্তাগুলো মন থেকে দুরে সরিয়ে রাখার জন্য । একটা সহজ উপায় মাথায়ে এলো , আমার বাবা-মা সহরের ওপর-প্রান্তে থাকে আর আমি বাচ্চুকে এই ৩দিনের ছুটি দিয়ে বাপেরবাড়ি চলে যেতে পারি । মোটামুটি যখন আমি এটা করবই ঠিক করে ফেলেছি ঠিক তখনি আবার আমার শরীর বাধা দিয়ে উঠলো । আমি যে বাচ্চুর মালিশ খুব মিস করবো । যদিও আমি যৌনতাকে দুরে সরিয়ে রাখি তবুও বাচ্চুর হাতের মালিশ আমার শরীর খুব উপভোগ করে আর সেটা থেকে আমি বঞ্চিত হতে চাইনি । এসব সাত-পাঁচ ভাবতে ভাবতে আবার আমার মনের চিন্তা বাচ্চুর শক্ত শরীর আর বিশাল লেওরাটার ওপর ঘুরে আসতে শুরু করলো । পাজামার মধ্যেই যদি ওটা অত বড় হয় তাহলে পাজামার বাইরে সেটা যে সেটা কি এটা ভেবেই আমি শিউরে উঠলাম । আমার এই দিবা-স্বপ্নে হঠাত বাধা পড়ল আমার ঘরের দরজাটা কেউ নক করার আওয়াজে । বাচ্চু জানতে চাইলো সকালের জলখাবার কি বানাবে ? আমি ঘড়ি দেখে বুঝলাম বেলা হয়ে গেছে । তাই বললাম দু-পিস মাখন লাগানো টোস্ট আর এক কাপ গরম চা ।
দাঁত-মুখ ধুয়ে টেবিলে এসে বসলাম আমি । বাছু সব খাবার সুন্দর করে গুছিয়ে দিয়েছে । কিন্তু মেয়েদের ষষ্ঠ-ইন্দ্রিয় খুব প্রখর হয় , আমি তাই বুঝতে পারলাম বাচ্চু আমার নাইটি পরা শরীরটাকে হাঁ করে দেখছে । এই দৃষ্টি কিন্তু আগের মতন নয় । কালকের মালিশের পর থেকে বাচ্চুর আমার দিকে তাকানোর ব্যাপারটা যেন কিরম একটা পাল্টে গেছে । সে যেন আমার দুধগুলোকে দেখছে , যদিও আমি নাইটি পরে আছি কিন্তু তাও সেটা বেশ টাইট তাই আমার বিশাল দুধগুলো বোঁটা-সমেত স্পষ্ট বোঝা যাচ্ছে । আমি এবার একটু নড়ে-চড়ে বসলাম ,কিন্তু আমি মনে মনে প্রচন্ড উপভোগ করছিলাম এই ঘটনাটা । বাচ্চু এসিটা জোরে করে দিল আমি বেশ দর-দর করে ঘামছিলাম , সেটা যে শুধুমাত্র কলকাতার ভ্যাপসা গরমের জন্য নয় সেটা আমি এবং বাচ্চু দুজনেই ভালই বুঝতে পারছিলাম । আমার শরীরের গরমও সেটার জন্য প্রচুরভাবে দায়ী
SHARE
    Blogger Comment
    Facebook Comment

1 comments:

  1. hello friends ami Tisha ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01979844284 imo sex 500Tka 30min Phon sex 50Tka 30min My bKash personal number 01904567346 hello friends ami sex korie100% video sex 1000Tka phone call sex 500Tk mamr imo number is 01904567346 imo sex 500Tka 30min Phon sex 500Tka 30min My bKash personal number 01904567346..

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।