Ads

ভালবাসার খুন

- রতিকান্ত ঘুমিয়ে পড়লি নাকি?
- না, বৌদি। কেন?
- বৃষ্টির সাথে যা বাজ পড়ছে, আমার ভীষণ ভয় করছে। আমি একা থাকতে পারছি না। আমার পাশে গিয়ে একটু শুবি।
- ঠিক আছে বৌদি, চল আমি তোমার পাশে গিয়ে শুচ্ছি।
- (কড় কড় কড়াত) … উঃ, মাগো…

- হি, হি বৌদি, তুমি বিদ্যুৎ চমকানির আওয়াজে এত ভয় পাও।
- ভয় না পেলে তোর মত একটা জোয়ান ছেলেকে জড়িয়ে ধরি।
- ঠিক আছে বৌদি আমাকে জড়িয়ে ধরে থাক তাহলে ভয় কম পাবে।
- রতি, তুই না থাকলে আমি আজ ভয়েই মরে যেতাম।
- কি যে বলনা বৌদি, আমার উপরে পুরোপুরি উঠে ভাল করে শোও, দেখ ভয় কম লাগবে।
- বলছিস, ঠিক আছে আমি তোর উপরে উঠে শুচ্ছি, তুইও আমাকে একটু জড়িয়ে ধর।
- বৌদি, তোমার বুক দুটো ভীষণ ঢিপ ঢিপ করছে, একটু ম্যাসেজ করে দেব, কমে যাবে।
- দে, তবে খুব জোরে না আস্তে দিস।
- ভাল লাগছে বৌদি? আরাম পাচ্ছ?
- বেশ আরাম পাচ্ছি, আরেকটু জোরে দে।
- সরাসরি দিলে আরও বেশি আরাম পেতে।
- মানে?
- ব্লাউজটা খুলে যদি…
- ঠিক আছে, ব্রা ব্লাউজ খুলে দিয়ে কর।
- বৌদি, এত বড় আর নিটোল মাই আগে কখনো দেখিনি, তবে তোমার বোঁটা দুটো মুখে নিলে তুমি যে শিরশিরানিটা পেতে তাতে তোমার ভয় অনেক কমে যেত।
- বারন করেছে কে, মুখে নে। আমার ভয় কমা নিয়ে কথা।
- বৌদি, ভেজা ঠোঁটে তোমার বোঁটা দুটো মুখে নিলে বেশি আরাম পাবে, কিন্তু আমার ঠোঁট দুটো শুকিয়ে গেছে। তাই তোমার জিভ দিয়ে আমার ঠোঁট দুটো ভিজিয়ে দাওনা।
- আমার ঠোঁটটাও ভয়ে শুকিয়ে গেছে, আয় তবে, দুজনে দুজনার ঠোঁট চুষে ভিজিয়ে নিই।
- নে, তোর ঠোঁট পুরো ভিজে গেছে, এবারে আমার বোঁটা দুটো চোষ।
- বৌদি, তোমার স্তনের বোঁটা চোষার সাথে তোমার গুরু নিতম্ব মর্দন করলে শরীরে শিরশিরানির সাথে মর্দন সুখের আবেশে তোমার ভয়টা আরও তাড়াতাড়ি কমত।
- আমার ভয়টা কমলেই হল। মাই চোষার সাথে পাছা চটকান শুরু কর।
- বৌদি, একটু উঠে এসে বোঁটা দুটো আমার মুখের কাছে নিয়ে এস। আঃ, কি নরম পাছা তোমার বৌদি।
- এবারে ডান দিকের বোঁটা ছেড়ে বাম দিকেরটা চোষ। পাছাটা জোরে জোরে টেপ। আঃ, উঃ, মাগো, কি আরাম। আমার তো ঊর্ধ্বাঙ্গে কিছু নেই, তোর গেঞ্জিটা আমার খুব অস্বস্তি লাগছে, তুই এটা খুলে ফেল… হ্যাঁ এখন বেশ ভাল লাগছে, দুজনেরই উপরে কিছু নেই।
- বৌদি, তোমার সুন্দর পাছাটাও যদি সরাসরি টেপা যেত তবে…
- বুঝেছি, তা শাড়ি সায়া পুরো খুলে দেব না উপরে গুটিয়ে দেব।
- এখন কোমরের কাছে গুটিয়ে নাও বৌদি, পরে অবস্থা বুঝে ব্যবস্থা করা যাবে।
- নে, পুরো শাড়ি সায়া কোমরে তুলে দিলাম, ভাল করে আমার উদলা পাছা চটকা। কিন্তু রতি, আমার তলপেটে কিসের একটা খোঁচা লাগছে।
- তাই বৌদি, হাত দিয়ে ধরে জিনিসটাকে নিজের বাগে নাও, নইলে খোঁচাখুঁচি লেগে ব্যথা পেয়ে যাবে।
- ঠিক বলেছিস। উরে বাব্বা কি সাইজরে রতি, কি লম্বা আর মোটা, এইরকম সাইজ আগে কখনো দেখিনি। ওরে রতি, এইটাকে খোলা রেখে দিলে আমাকে খোঁচাখুঁচি দিয়ে একসা করবে, তখন আমি তোর উপরে শুয়ে থাকতে পারব না। তাহলে রতি কি করি?
- আরে বৌদি ঘাবড়াচ্ছ কেন, ওইটা পুরে রাখার তো তোমার একটা জায়গা আছে, সেখানে ওটাকে ঢুকিয়ে নিয়ে আমার উপরে আরাম করে শুয়ে থাক। তাহলে আর কোন খোঁচাখুঁচির ভয় নেই।
- কিন্তু রতি এটার যা সাইজ তাতে এটা ঢুকলে তো আমার ফরদাফাই হয়ে যাবে।
- আরে বৌদি, ভয় পাচ্ছ কেন। একটা কাজ কর বৌদি তুমি ওটাকে মুখে নিয়ে ভাল করে চোষ, একটু শক্ত হলেও তবে তোমার জিভের লালায় পিচ্ছিল হবে ওটা। আর ওটাকে যেখানে রাখবে সেইটা আমি চুষে হড়হড়ে করে দিচ্ছি তাতে তোমার জিনিসটা ঢোকাতে সুবিধা হবে। এখন এইটা করতে গেলে বৌদি আমাদের 69 পজিশনে যেতে হবে।
- বুঝলাম। রতি, শাড়ি সায়া আর তোর হাফ পেন্টটা খুলে পুরো লেংট হয়ে চোষাচুষির করলে অনেক সুবিধে হবে। কি বলিস তুই?
- একদম ঠিক বলেছ বৌদি, এতে দুজনের শরীরের সরাসরি সংস্পর্শে ভয় ধারে কাছে ঘেষতে পারবে না। নাও বৌদি, আমাদের সব পোশাক আশাক খোলা হয়ে গেছে এবারে তুমি ঘুরে গিয়ে 69 পজিশনে যাও।
- রতি, আগে কখনো মেয়েদের যোনি চুষেছিস?
- না বৌদি, এই প্রথম।
- ঠিক আছে আমি শিখিয়ে দিচ্ছি। বালের জঙ্গলের মধ্যে রয়েছে মেয়েদের সবচাইতে গোপন মূল্যবান রত্নখনি। আগে এই গোপন স্থানে হাত দিয়ে স্পর্শ করে অনুভব কর, আঃ, ইস…
- বৌদি, তোমার এখানটা কি নরম আর গরম, বৌদি তোমার পাপড়ি দুটো ভেজা ভেজা কেন?
- এতক্ষন ধরে মাই চুষলে, পাছা চটকালে গুদটা ভেজা হবে নাতো কি শুকিয়ে খড়খড়ে থাকবে বোকাচোদা। নে এবারে পাপড়ি দুটো মুখে নিয়ে চোষ, ইস্*… মরে যাব… কি করছিস, চোষ, চোষ, এবারে গুদের উপরে কোঁটটিতে জিভের ঘষা দে, উরি মা, কি সুখ দিচ্ছিস, হাত দিয়ে পাপড়ি দুটো টেনে ফাঁক করে গর্তের মধ্যে জিভটা ঢুকিয়ে দিয়ে নাড়তে থাক, আমাকে তুই পাগল করে দিচ্ছিস রে বোকাচোদা, তুই চুষে গুদটাকে রসিয়ে হড়হড়ে কর আর আমি ততক্ষণ তোর ধনবাবাজির সেবা করি।
- বৌদি বাঁড়ার মুণ্ডিতে জিভ বুলিয়ে আমাকে পাগল করে দিচ্ছ, উরি বাবা ললিপপের মত আমার বাঁড়াটা চুষে কি আরাম দিচ্ছ বৌদি… এরকম চোষা আমি জীবনে খাইনি, অণ্ডকোষ দুটো চেটে আমাকে সুখে পাগল করে দিচ্ছ… তুমি যে এত সুখ দেবে বুঝতে পারিনি গো।
- অনেক চোষাচুষি হয়েছে এবারে চোদাচুদি শুরু করি, তোর প্রথম বার তাই আমি তোকে ওপর থেকে চুদব, ঠিক আছে। একখানা বাঁড়া বানিয়েছিস বটে, এ জিনিস গুদে না ঢোকালে জীবনই বৃথা। আর শোন খানকির ছেলে, চোদাচুদির সময় খিস্তি মেরে কথা বলবি, আমার ভাল লাগে। লেওরার চাঁদ আমার, শুয়ে শুয়ে ধন খাড়া করে বৌদির ঠাপ খাচ্ছিস, উমা… রতিইইই… কি সুখ দিচ্ছিস রে, এইরকম বাঁড়ার চোদন আগে কখনো খাইনি রে, ওরে খানকির ছেলে আমার মাই দুটো কে চুষবে তোর মামা, এমন ডবকা মাই শালা আগে কোনদিন চুষেছিস, চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে।
- ওরে গুদমারানী খানকিমাগী এত বাড়ার ঠাপ খেয়েও তোর গুদ ঢিলে হয়নি একটু৷ কিভাবে তোর গুদটা আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছে দেখ একবার৷
- গান্ডু , মাদারচোদ আবার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে কি সুখ দিচ্ছিস রে, হ্যাঁ, হ্যাঁ… আসছে আসছে… ও ও মাগো।
- কি সুখ… আমারও হবে বৌদি, থেমনা… হ্যাঁ, হ্যাঁ… আসছে আসছে… ও ও মাগো।
শব্দ সংখ্যার বাঁধনে আটকা পড়ে লেখকের একমাত্র ভরসা পাঠকদের কল্পনা শক্তির উপর।
যাইহোক, এখানে পুরুষ চরিত্রটির নাম রতিকান্ত, সে শহরের নামি কলেজে ফিজিক্সে অনার্স নিয়ে পড়ে। কলেজ দুদিন ছুটি থাকায় সে মামার বাড়িতে বেড়াতে এসেছে। মামার বাড়ির পাশেই কুমুদিনি রাইস মিলের মালিকরা থাকে, এদের সঙ্গে মামাদের সম্পর্ক খুবই ভাল। বিশেষ কাজে জয়কৃষ্ণ (কুমুদিনি রাইস মিলের এক মালিক) বাবুকে স্ত্রী কুমুদিনিকে একা রেখে বাইরে যেতে হচ্ছে বলে রতিকান্তকে রাতে তার বাড়িতে থাকার জন্য রতিকান্তের মামার কাছে জয়কৃষ্ণ বাবু অনুরোধ জানায়। রতিকান্তের মামা এককথায় রাজি হয়ে যায়।
রাত নটায় ডিনার শেষ করে রতিকান্ত জয়কৃষ্ণ বাবুর বাড়িতে হাজির হয়। জয়কৃষ্ণ বাবুর স্ত্রী কুমুদিনি দরজা খুলে সাদরে রতিকান্তকে ঘরের ভেতরে নিয়ে গিয়ে বসায়। রতিকান্তের কুমুদিনির ধারাল মুখশ্রী দেখে কালিদাস-বর্ণিত নায়িকাদের কথা মনে পড়ে যাদের স্ফটিকস্বচ্ছ চোখ, চাঁদ কপোল, খাড়া নাক, কমলার কোয়ার মতো ঠোঁট। আবার এদিকে রতিকান্তের মত এমন সুপুরুষ যুবক তার বাড়িতে রাত পাহারা দিতে আসবে এটা কুমুদিনির কল্পনার বাইরে ছিল। রতিকান্তের কোঁকড়ানো ঢেউ খেলানো মাথার চুল, প্রশস্ত ললাট, তার উচ্চ নাসিকা, রজত-শুভ্র দাঁতে তার মুক্তার মত হাসি দেখে কুমুদিনি মুগ্ধ হয়। কিছুক্ষন গল্প করার পরেই রতিকান্ত আপনি থেকে তুমিতে নেমে আসে আর কুমুদিনি রতিকান্তকে তুই বলে সম্বোধন শুরু করে। অনেক রাত হয়ে যাওয়াতে কুমুদিনি রতিকান্তকে শোবার ঘর দেখিয়ে দিয়ে নিজের ঘরে শুতে চলে যায়। শোবার কিছুক্ষন পরেই শুরু হয় অঝোর ধারায় বৃষ্টি সাথে বিদ্যুতের ঝলকানি। মুষলধারে বৃষ্টি তার মধ্যে অন্ধকার, মেঘের ভয়াবহ গর্জন ও বিদ্যুতের ঝলকানি কুমুদিনিকে অতিশয় ভীত করে তোলে। তার পক্ষে অসম্ভব হয়ে দাঁড়ায় একা থাকা, ভীত সন্ত্রস্ত হয়ে সে রতিকান্তের ঘরে গিয়ে পৌঁছয়। এর পরের ঘটনাটা পাঠকরা আগেই জেনেছেন।
এর পরের দুটো দিন স্বাভাবিক কারনেই রতিকান্ত মামার বাড়িতে খুব কম সময়ই কাটায়, পুরো সময়টাই সে কুমুদিনির বাড়িতে কাটায়। এই দুদিনে নতুন নতুন আসনে মত্ত হয় দুই কামনার আগুনে ঝলসান নর নারী। কখন রতিকান্ত নিচে তো কুমুদিনি ওপরে, আবার কখনো কুমুদিনি নিচে তো রতিকান্ত ওপরে, কখন কোলে বসিয়ে, কখন দাঁড়িয়ে, কখন পেছন থেকে, কখন পাশে শুইয়ে এইরকম নানা ভঙ্গিমায় রতিকান্ত তার যৌনজীবনের প্রথম পাঠ পুরোমাত্রায় উপভোগ করে।
দুদিন পরেই রতিকান্ত ফিরে আসে কলেজে। এহেন সুপুরুষ রতিকান্তের চারপাশে মেয়েদের ভিড় লেগে থাকাটাই স্বাভাবিক। মেয়েদের ব্যাপারে রতিকান্তের আগ্রহ থাকলেও কিন্তু কোন সম্পর্কে জড়াতে সে নারাজ ছিল। তার জীবনের মূল মন্ত্রই ছিল জীবনে প্রতিষ্ঠিত হয়ে বাবা মায়ের দুঃখ মোচন করা।
সেকেন্ড ইয়ারে ওঠার পরে রতিকান্তের সঙ্গে কলেজের এক ফাংশনে ফার্স্ট ইয়ারের ইংলিস অনার্সের ছাত্রি সাগরিকার সাথে আলাপ হয়। সাগরিকার আগমনে রতিকান্তের জীবনটাই পাল্টে যায়, খড়কুটোর মত ভেসে যায় সে। পোশাক পাল্টানোর মত সাগরিকা গাড়ি পাল্টে কলেজে আসে অথচ তার মধ্যে কোন অহংকার নেই- সারাক্ষন হাসিখুশি থাকে, খুবই মিশুকে, আত্মবিশ্বাসী। এই কারনেই সাগরিকাকে তার খুব ভাল লাগে, সাগরিকাকে তার কল্পনার মানসপ্রতিমা বলে মনে হয়। আর তার সুন্দর মুখের হাসি দেখার জন্য রতিকান্ত হাজার মাইল হেঁটে পাড়ি দিতে পারে।
কিন্তু রতিকান্ত এখন সাগরিকাকে ছাড়া কোনকিছু ভাবতে পারেনা। রতিকান্তের সঙ্গে কুমুদিনির সম্পর্ক ক্ষিন থেকে ক্ষিনতর হতে থাকে। নিজের অজান্তেই কুমুদিনি রতিকান্তকে মন দিয়ে ফেলে। কুমুদিনি রতিকান্তের সঙ্গে ভালবাসার সম্পর্কটাকে অবৈধ হলেও অনেক ভাবে টিকিয়ে রাখার চেষ্টা করে। কিন্তু যেদিন রতিকান্ত স্পষ্ট ভাবে জানিয়ে দেয় যে তার মত বিবাহিতার সঙ্গে সম্পর্ক রেখে সে তার নিজের জীবনটা নষ্ট করতে রাজি নয়, সেদিনই কুমুদিনি বুঝে যায় তার ভালবাসা খুন হয়ে গেছে।

২.

একটি হোটেলের ৩০৭ নম্বর রুমে একটি উলঙ্গ পুরুষ আর একটি উলঙ্গ নারী একে অপরকে শক্ত করে জড়িয়ে ধরে মুখোমুখি বসে। একজন আরেকজনের চোখে কি যেন খোঁজে, ঠোঁট দুটি কাছাকাছি, সময় যেন থমকে গেছে, মিলনের প্রত্যাশায় নারীর ঠোঁট হাল্কা ফাঁক হয়, তিরতির করে কাঁপে শরীর। মন্ত্রমুগ্ধের মতো পুরুষটি ঠোঁট নামায় নারীর ঠোঁটে আলতো করে। দুজনের শরীরে যেন আগুন ধরে যায়। একজন আরেকজনকে চুষতে থাকে, কামড়াতে থাকে। পুরুষটির হাত নারীর শরীরে সর্বত্র ঘুরে বেড়াতে থাকে, টিপতে থাকে।
পুরুষটি আলতো করে নারীর স্তনে হাত রাখে, নিপলগুলি খাড়া আর গোল। কালচে খয়েরি রং। নিখুত শেপ। পুরুষটি দুই হাতে দুইটা স্তন ধরে। খুব মোলায়েম করে চাপ দেয়। হাতের ছোয়া পেয়ে নিপলগুলি দ্রুত সাড়া দেয়। তারপর জিব ছোঁয়ায় পালা ক্রমে। পুরুষটি নারীকে ডান হাতে জড়িয়ে ধরে বাম হাত দিয়ে তার বাম স্তন টিপতে থাকে আর মুখ দিয়ে তার ডান স্তনকে চুষতে থাকে।
নারীর চুলগুলো এলায়িত অবস্থায় হাওয়ায় লুটোপুটি খায়। চেহারায় অপূর্ব সুন্দরী তিলোত্তমা। বুকের নিচে সুন্দর সমুদ্রতটের মতোই ওর নাভীদেশ। তারপর ধীরে ধীরে আরো নিচে, যেখানে আছে তলপেট, তারও নিচে মেদবহূল মাংসল উরুর সুন্দর মনোরম সন্ধিস্থলে ছড়িয়ে থাকা লোমগুলি যেন ঘাসের মতন মসৃণ এক আবরণ সৃষ্টি করে রেখেছে। নিপলস সাক করা না থামিয়ে পুরুষটি আঙুলগুলো দিয়ে মেয়েটির বুকের ওপর থেকে শুরু করে নিচে নাভিদেশ পেরিয়ে আরো নিচে নামাতে নামাতে ওর দুই উরুর সন্ধিস্থলে হাত রাখে। হাত বুলায় নারীর গোপন স্থান যোনিতে। খুব ছোট করে ছাটা রেশমের মত কোমল বাল। নীচের দিকটার কিছু বাল কামরসে মাখামাখি হয়ে চিক চিক করে। স্তনে মুখ রেখেই দুহাত বাড়িয়ে নিতম্ব ধরে পুরুষটি। খুবই সুডৌল পাছার আকৃতি।
পুরুষটির বিশাল লিঙ্গটা আধা শক্ত হয়ে ঝোলে। এরপরে পুরুষটি হোটেলের ঘরের দেওয়ালে হেলান দিয়ে খাটের উপরে আধ শোয়া হয়। পা দুটি খাটের সামনের দিকে ঝোলান। নারী তার হাটুর মাঝে বসে আস্তে করে পুরুষাঙ্গে হাত ছোঁয়ায়। একটু শিউরে ওঠে পুরুষটি। নারী এবারে পুরুষটির লিঙ্গ মূখে নিয়ে যত্নের সাথে চুষতে শুরু করে। জৈবিক নিয়মেই লিঙ্গ শক্ত হতে শুরু করে। আস্তে আস্তে হাতের গ্রীপ ভরে যায় নারীর।
খাটের ওপর নগ্ন অবস্থায় শুয়ে পড়ে নারী নিজেই নিজেকে শৃঙ্গার করতে থাকে। নিজের স্তনদুটো দুহাতে চেপে ধরে, সুডৌল পা দুটি দুদিকে এত বেশী প্রসারিত করে দেয় যে ওর দুই উরুর সন্ধিস্থলের গহ্বরের দুটি প্রাচীর ভেদ করে জ্বলজ্বল করতে থাকে ভেতরটা। পুরুষটি হাঁটু গেড়ে বসে নারীর দুই উরুর সন্ধিস্থলের গহ্বরে জিব ঠেকায়। নিতম্ব থেকে হাত সরিয়ে থাই দুটো ছড়িয়ে দেয়, যোনি গহ্বর ফাঁক হয় আরেকটু। পুরুষটি যোনি চেরার উপর দিয়ে জিব বুলায়। রসে জব জব করে। যোনি রসের স্বাদ পাগল করে তোলে তাকে। চেরার মধ্যে জিভটি গলিয়ে দিয়ে ভিতর বাহির করতে থাকে পুরুষটি। স্তন টিপার মত করেই নিতম্ব মর্দন করতে থাকে পুরুষটি। তবে বেশ জোরের সাথে। এভাবে কিছুক্ষন চলার পর নারী একদম হাপিয়ে ওঠে। তার শরীর খাবি খায়।
নারী চোদনের ক্লাসিক পজিশন। পুরুষটি নারীর পা দুটি ভাজ করে উপরে তুলে দেয়। লিঙ্গটা ওর যোনিদ্বারে ঢোকানোর পরে পুরুষটি এক অদ্ভূত সুখানুভূতি অনুভব করে দেহমনে। নারী শরীরের অভ্যন্তরে লিঙ্গটা খেলতে শুরু করে। উদ্দাম হয়ে নারী পুরুষটিকে সঙ্গম সুখের স্বাদ দিতে শুরু করে। চরম সুখের উত্তাপ যেন গলে গলে পড়ার অপেক্ষায়। কোমরটা দুহাতে জড়িয়ে ধরে পুরুষটি ওকে একটা জোরে ধাক্কা দেয়। আস্ত লিঙ্গটা আচানক ঢুকে যায় যোনির ভিতরে। মনে হয় নাভী অব্দি গিয়ে ঠেকেছে। নারী অধীর আনন্দে শীৎকার দিয়ে ওঠে।
নারীর মনে হয় একটা বর্শা যেন তাকে বিছানার সাথে গেথে দিয়েছে। তারপর শুরু হয় ঠাপ। অর্ধেকটা লিঙ্গ বের করে এনে সজোরে ঠেলে দেয়। জোর এবং গতি দুটোই ক্রমশ বাড়তে থাকে। নারী এরই মাঝে জল খসিয়ে ফেলায় যোনিটি পিছলা হয়ে লিঙ্গটি অনায়াসে আসা যাওয়া করে।
উঃ এ যেন স্বর্গসুখ। ভয়ঙ্কর কঠিন হয়ে গেছে লিঙ্গটা। প্রচন্ড উত্তেজনায় নারী থরথর করে কাঁপতে কাঁপতে যৌবনের সব উত্তাপ ঝরিয়ে দেয় পুরুষটির লিঙ্গরাজের ওপরে। পুরুষটিও দ্রুত গতিতে অঙ্গসঞ্চালন করে শরীরের সব শক্তি নিঃশেষ করে ফেলে।
এর মধ্যেই নারী যেন পুরো শরীরটা সমর্পণ করে দেয় পুরুষটির কাছে। দেহে দেহে সংযোগ ঘটে, দুটি পাপড়ির ফাঁকে লিঙ্গ ক্রমাগত প্রবেশ করে চলে। নারী এখন চরম সুখপ্রাপ্তির আবেশে আচ্ছন্ন। সুখের সর্বোচ্চ শিখরে নারীকে পৌঁছে দিয়ে পুরুষটি কামনার জারকরস উদগীরণ করে দেয়। বীর্য তখন বৃষ্টিপাতের মতই ঝড়ে পড়ে আর সেই সাথে দুজনেরই অভ্যন্তরে সুখের লাভা গলে গলে ঝরে পড়ে।
সাগরিকা বালিশটা টেনে নিয়ে কাত হয়ে বেশ আরাম করে শোয়। চোখেমুখে এখনো খানিক আগের তৃপ্তির আভা। করতলে গাল রেখে বিছানায় বসা রতিকান্তের দিকে তাকায়।
রতিকান্ত- একটা কথা বলবে সাগরিকা, তুমি কি সত্যিই আমাকে ভালবাস?
সাগরিকা- ভাল না বাসলে তোমার সাথে এইসব করতাম। আজ হঠাৎ এই কথা বলছ কেন?
রতিকান্ত- আসলে আমি তোমাকে ঠিক বুঝতে পারি না, কখনো মনে হয় তুমি খুব সরল সাধাসিধে আবার কখনো তুমি ধরা ছোঁয়ার বাইরে। তাই আজ তোমাকে বলতেই হবে আমাদের সম্পর্কের পরিনতি নিয়ে তুমি কি ভাবছ।
সাগরিকা- কিসের সম্পর্ক? তুমি তো বললে আমাকে তুমি বোঝোই না, তাহলে?
রতিকান্ত- তুমি প্রত্যেক বারই হেঁয়ালি করে আমার এই কথাটা এড়িয়ে যাও, আজ তোমাকে বলতেই হবে আমাদের সম্পর্কের পরিনতি কি?
সাগরিকা- দেখো, তুমি মাস্টার্স করে চাকরি খুঁজবে, কাজেই তোমার চাকরি পেতে পেতে এখনও তিন চার বছর। এতদিন বাবাকে আমি তোমার ব্যপারে কিছু বলতে পারব না কারন তাহলেই বাবা আমার কলেজে আসা বন্ধ করে দেবে বা আমাকে অন্য কোথাও পাঠিয়ে দেবে। এখন তুমি যতদিন না ভাল চাকরি পাচ্ছ ততদিন আমাদের সম্পর্কের অবস্থা টালমাটাল। ভালবাসা দিয়ে তো আর পেট ভরবে না।
রতিকান্ত- কিন্তু তুমি আমাকে এইটুকু নিশ্চিন্ত কর যে তুমি আমাকে ছেড়ে কখনো চলে যাবে না। তাহলে আমি নিশ্চিন্ত হয়ে ভাল রেজাল্ট করে ভাল চাকরি পেতে পারি।
সাগরিকা- হা, হা তুমি কি আমাকে হোটেল ভাব নাকি যে আগে থেকে রুম বুক না করলে অন্য কেউ দখল করে নিতে পারে। আর একটা কথা, সম্পর্কে আমার স্বীকৃতি দেওয়ার সাথে তোমার ভাল রেজাল্ট বা ভাল চাকরির কি সম্পর্ক। তোমার জীবনের লক্ষ্যই ছিল ভাল চাকরি করে বাবা মায়ের দুঃখ মোচন করা, এরমধ্যে আমি আসছি কোথা থেকে।
রতিকান্ত- তোমার সঙ্গে কথায় কোনদিন পারিনি, আজও পারলাম না। ঠিক আছে। অন্তত এইটুকু তো বলতে পার আমার কোন বিপদে তুমি আমাকে ছেড়ে চলে যাবে না।
সাগরিকা- একটা মেয়ে হয়ে আমি তোমার সঙ্গে হোটেলের ঘরে সময় কাটাচ্ছি, যেখানে তুমি ইচ্ছে করলেই আমাকে বিপদে ফেলতে পার সেখানে আমি তোমাকে সম্পূর্ণ বিশ্বাস করি অথচ তুমি আমার উপর ভরসা রাখতে পারছ না।
রতিকান্ত- উফ, তুমি পারোও বটে, সোজা কথা সোজা ভাবে বলতে পার না। যাকগে মুখের কথার কি দাম কার্যক্ষেত্রেই প্রমান হবে।
সাগরিকা- ঠিক বলেছ, অনিশ্চয়তা কিসে নেই বল, যা ঘটার ঘটবে। আমি-তুমি হাজার চাইলেও নিয়তিকে নিয়ন্ত্রণ করতে পারব না। শোন, অনেক দেরি হয়ে গেছে। আরও আগেই রওনা হওয়া উচিত ছিল। চলো, স্নান সেরে তাড়াতাড়ি বেরিয়ে পড়ি। বাবা আসার আগে আমাকে বাসায় পৌঁছাতে হবে।
রতিকান্ত- ঠিক আছে, তুমি আগে বাথরুমে গিয়ে স্নান সেরে নাও।
সাগরিকা তোয়ালে নিয়ে বাথরুমের দরজার দিকে এগিয়ে প্রথমে দরজা খোলে। আর তখনি বিছানা থেকে উড়ে এসে যেন সাগরিকার চিত্কারটাকে মুখে হাতচাপা দিয়ে থামায় রতিকান্ত। বাথরুমের খোলা দরজা দিয়ে যে দৃশ্য দেখে ওরা, বাকি জীবন তা ওদের মনে গেঁথে থাকবে।
শাওয়ারের নিচে আধাশোয়া হয়ে পড়ে আছে লোকটা। দেয়ালে মাথা আর পিঠ ঠেকানো। খোলা, প্রাণহীন চোখ দুটো যেন সোজা চেয়ে আছে ওদের দিকে। মাথাটা সামান্য হেলে আছে ডান কাঁধের ওপর। সাদা শার্টের বুকের কাছটা রক্তে লাল। বাথরুমের মেঝেতেও সরু একটা রক্তের ধারা নেমে এসেছে। কালো প্যান্টের মধ্যেও ছোপ ছোপ রক্তের দাগ। খালি পা। সাগরিকাকে জাপটে ধরে রেখেই ঝুঁকে এক হাতে বাথরুমের দরজা টেনে দেয় রতিকান্ত।
হিস্টিরিয়া রোগীর মতো থরথরিয়ে কাঁপে সাগরিকা। অস্পষ্টভাবে শুনতে পায়, ‘চুপ করো। চুপ করো, সাগরিকা। কেউ শুনতে পাবে।’
উদভ্রান্তের মতো চারপাশে দেখে সাগরিকা। রতিকান্ত টের পায় তার শরীরের সঙ্গে লেপ্টে থাকা সাগরিকার খানিক আগের সেই উষ্ণ শরীর এখন বরফের মতো ঠান্ডা।
সাগরিকা- এখন কি হবে রতিকান্ত? পুলিশে খবর দেওয়া উচিত আমাদের… আর নয়তো হোটেলের কাউকে খবর দাও।
রতিকান্ত চেষ্টা করে নিজের আতঙ্ক চেপে রাখার।
রতিকান্ত- পুলিশ? তোমার মাথা খারাপ হয়েছে! কী ভয়ংকর প্যাঁচে পড়েছি বুঝতে পারছ না।
সাগরিকা- কিন্তু, লোকটাকে খুন করা হয়েছে! লোকটার বুকে গুলি মেরেছে কেউ! চল পালাই।
রতিকান্ত- এক মিনিট। আমরা যদি প্রথমেই এখান থেকে পালাই… না, এত সহজ না। আমরা চাইলেই এখান থেকে চলে যেতে পারব না। হোটেলরুমে একটা লাশ ফেলে রেখে চাইলেই চলে যাওয়া যায় না।
কষ্টে ঢোক গেলে সাগরিকা, পরিস্থিতির জটিলতা ধীরে ধীরে স্পষ্ট হতেই আতঙ্কে আবার বোধবুদ্ধি গুলিয়ে যায় তার।
সাগরিকা- আচ্ছা রতিকান্ত, আমাদের আগে এই রুমে যে ছিল এটা নিশ্চয়ই সেই লোকের কাজ, সে এই লোকটাকে খুন করেছে। আমাদের আগের বোর্ডারের নাম-ঠিকানা নিশ্চয়ই আছে ম্যানেজারের রেজিস্টারে। আমরা কেন সোজা ম্যানেজারের কাছে গিয়ে এটা বলছি না? যা সত্যি তাই বলব। বাথরুমে লোকটাকে কীভাবে দেখেছি খুলে বলব।
নীরবে ট্রাউজার পরে রতিকান্ত।
রতিকান্ত- কোনো লাভ হবে না। আমাদের এ রুম দেবার আগে ওরা গোছগাছ করেছে। তখন বাথরুমে লাশ থাকলে ওদের চোখে পড়ত। নাম-ঠিকানা? ইস, আমরা যদি হোটেলের রেজিস্টারে আমাদের ভুয়া নাম লিখতাম তাহলে বাঁচার একটা সম্ভাবনা হয়তো ছিল। আমরা আসল নাম-ঠিকানা দিয়েছি গাধার মতো। এখন পালালেও পরে পুলিশ সোজা বাসায় গিয়ে হাজির হবে। এই বিপদ থেকে বাঁচতে গেলে… একটাই রাস্তা এখন… ধরো… ধরো… তোমার বাবাকে জানাই যে তুমি আমার সঙ্গে হোটেলে এসেছ আর আমরা দুজনে কি বড় বিপদে…
সাগরিকা- না, না। এটা বলবে না। কিছুতেই না। বাবা তাহলে আমাদের দুজনকেই মেরে ফেলবে। তোমার মত ভেগাবন্ডের সাথে আমি হোটেলের ঘরে সময় কাটিয়েছি শুনলে আমার সঙ্গে যার বিয়ের ঠিক হয়ে রয়েছে সে আমাকে আর মেনে নেবে……
মুখ ফস্কে কথাটা বেরিয়ে যেতে সাগরিকা নিজেই ভীষণ চমকে ওঠে। তার এখন আর কিছু করার নেই, বন্দুক থেকে গুলি বেরিয়ে গেছে।
রতিকান্ত- মানে… তোমার সঙ্গে বিয়ের ঠিক হয়ে রয়েছে এই কথাটার মানে……
সাগরিকা মনে মনে ভাবে, গুলিটা যখন বেরিয়ে গেছে বন্দুক থেকে তখন লুকচুপি করে লাভ নেই, সাগরিকা মরিয়া হয়ে ওঠে।
সাগরিকা- শুনবে, তাহলে শোন সত্যিটা। দু কান খুলেই শোন। আমার সাথে আমার বাবার বন্ধুর ছেলের সাথে বিয়ের পাকা কথা হয়ে রয়েছে। ছমাস পরেই আমাদের বিয়ে, বিয়ের পরেই আমরা আমেরিকা চলে যাব।
রতিকান্ত- তাহলে আমার সাথে এই খেলা খেললে কেন? আমাকে ইউজ করে আজ ছুঁড়ে ফেলে দিচ্ছ।
সাগরিকা- হে লুক, তোমাকে আমি কি ইউজ করেছি, আমার পয়সায় তুমি খেয়েছ, ঘুরেছ, মস্তি করেছ, এমনকি আজকের হোটেলের পয়সাও আমি দিয়েছি। তোমার স্ট্যাটাস আর আমার স্ট্যাটাস হেল অ্যান্ড হেভেনের ডিফারেন্স, সিনেমায় এসব হয় বাস্তবে হয় না। তোমার সঙ্গে আমার সম্পর্কটা শরীরের, মনের নয়, বিনা পয়সায় নয় ভাল মতন খরচা করেই শারীরিক আনন্দ ভোগ করেছি।
রতিকান্ত- ছেলে বেশ্যা বানিয়ে দিলে।
সাগরিকা- এটা তোমার চিন্তাধারা, আমার নয়। আমি যেমন আনন্দ পেয়েছি তেমনি তুমিও আমার শরীর ভোগ করে কম আনন্দ পাওনি। বাথরুমে লাশ রেখে এইসব কথা পরে চোদালেও তো হবে। এখন এই বিপদ থেকে কিভাবে রেহাই পাব সেটা ভাব। আচ্ছা, নিচে গিয়ে গাড়ি নিয়ে সোজা বাড়ির পথ ধরলে হয় না?
রতিকান্ত- তুমি এতটা গাধা হও কীভাবে? বোকা বানিয়ে ছেলেদের দিয়ে নিজের গুদের চুলকানি মেটাতে পার, আর এটা জাননা, পালাতে পারলেও, আমাদের নাম-ঠিকানা লেখা আছে রেজিস্টারে।
সাগরিকা- কিন্তু তাতে আমার নাম নেই। তুমি শুধু তোমার নাম-ঠিকানা লিখেছ।
রতিকান্ত- তুই যে একটা বড় খানকি এটা প্রমান করলি। যাইহোক তোর নাম রেজিস্টারে না থাকলেও তোর ওই বেশ্যা মার্কা খোমা ম্যানেজার ভুলবে না। আমার চেহারার বর্ণনা দিলে তোরটা কি বাকি রাখবে? তোর গাড়িও তার অচেনা না। হয়তো তোর গাড়ির নাম্বারও সে বলে দিতে পারে।
সাগরিকা- আমি বাড়ি ফিরতে চাই। আমাকে বাসায় দিয়ে এসো। কেন যে মরতে এসেছিলাম এখানে!
রতিকান্ত- হুঁ, অন্ধকার হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। লাশটাকে নিয়ে গাড়ির পেছনের ডিঁকিতে তুলব, পথে সুবিধামতো কোনো জায়গায় ফেলে দিয়ে যাব।
সাগরিকা- হ্যাঁ, ভালো বুদ্ধি। তাই কোরো। আমি একা চলে যাই। অন্ধকার হলে লাশটা গাড়িতে তুলে তুমি চলে এসো্*……
রতিকান্তের চোখে চোখ পড়তে থেমে যায় সাগরিকা, চোখে ঘৃণা ফুটে ওঠে রতিকান্তের।
রতিকান্ত- শালি খানকি! বিয়ের আগে পাঁচ জনের সাথে শুচ্ছিস আবার বিয়ের পরেও আরও পাঁচ জনের সঙ্গে শুবি, শালি, রেন্দি, খানকি মাগি।
সাগরিকা- আমাকে তুমি যা খুশি গালি দিতে পার। রতিকান্ত, আমার কোনো উপায় নেই। শীতকালে দিন ছোট, তাড়াতাড়ি সন্ধ্যা হয়ে যাবে। খুব বেশিক্ষণ তোমাকে অপেক্ষা করতে হবে না।
রতিকান্ত- শোনো, ওই লাশ গুম করতে গিয়ে যদি আমি ধরা পড়ি, তখন তোমাকে প্রকাশ্যে এসে বলতে হবে, আমরা একসাথে এই হোটেলে এসেছি।
সাগরিকা- কিন্তু সে ক্ষেত্রে বাবা, আমার হবু বর সব জেনে যাবে… (কপাল বেয়ে ঘাম নামে সাগরিকার) রতিকান্ত, তুমি যদি সত্যি আমাকে ভালোবাসো তাহলে আমাকে এই ঝামেলায় টেনে এনো না। (প্রায় চেঁচিয়ে উঠে দাঁতে দাঁত চেপে বলে) আমি এই পাপ থেকে বেরিয়ে যাচ্ছি। রতিকান্ত, তুমি আমাকে আর কোনো দিন ফোন করবে না। কোনো যোগাযোগের চেষ্টা করবে না… কোনো দিন না… যা কিছু ঘটুক তোমার। আমার কাছ থেকে তুমি কোনো সাহায্য পাবে না। আমি তোমাকে ভালোবাসি না। স্রেফ শরীরের জন্য তোমার সঙ্গে মিশেছিলাম আমি। বিদায়!
নিচে নেমে যায় সাগরিকা। আরও খানিক পর দেখা যায় সাগরিকা গাড়ির সামনের ড্রাইভারের সীটের দরজা খুলে ভেতরে ঢুকে ইঞ্জিন স্টার্ট দেয়। ছোট, অপরিসর ব্যালকনির দরজায় দাঁড়িয়ে সব দেখে রতিকান্ত। সাগরিকার গাড়ি গেইট দিয়ে রাস্তায় বেরিয়ে যাওয়া না পর্যন্ত পাথরের মতো রতিকান্ত দাঁড়িয়েই থাকে। এই সময় তার পেছনে এসে দাঁড়ায় একটা ছায়া। সাদা শার্টে কৃত্রিম রক্তের দাগ শুকিয়ে কালচে হয়ে গেছে। ‘চলে গেল’ পেছন থেকে জানতে চায় সে।
রতিকান্ত করুণ মুখে বন্ধু মদনের দিকে তাকায়, অস্পষ্ট ভাবে মদনের কিছু কথা কানে আসে, বলেছিলাম না ওই মাগী সুবিধের নয়, তোর সঙ্গে খেলছে, দেখলি তো প্রমান করে দিলাম। এসব কিছুই রতিকান্তের মাথায় ঢোকে না, তার মাথায় শুধু ঘুরপাক খাচ্ছে একটা জিনিসই, বাথরুমে সাজানো লাশের জায়গায় তার সত্যিকারের ভালবাসা খুন হয়ে পড়ে আছে।
SHARE
    Blogger Comment
    Facebook Comment

4 comments:

  1. হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654চাইলে কল দাও 01921269654

    ReplyDelete
    Replies
    1. audio sex 500 Tk sex korun my call dan phone r bkash number +8801724-235548 sex 60min korie ami sex korun bkash korie my is call dan 01724235548
      audio sex 500 Tk sex korun my call dan phone r bkash number +8801724-235548 sex 60min korie ami sex korun bkash korie my is call dan 01724235548 audio sex 500 Tk sex korun my call dan phone r bkash number +8801724-235548 sex 60min korie ami sex korun bkash korie my is call dan 01724235548 audio sex 500 Tk sex korun my call dan phone r bkash number +8801724-235548 sex 60min korie ami sex korun bkash korie my is call dan 01724235548 audio sex 500 Tk sex korun my call dan phone r bkash number +8801724-235548 sex 60min korie ami sex korun bkash korie my is call dan 01724235548 ১বার টাই করে দেখ sex o video sex korbo..Phone sex -500..Video sex -1000..Par 1 hour..Ami real kori na..Amar number-01724.235548....Taka aga Bkash korta hoba..Amar Bkash number..+8801724.235548.....★★

      Delete
  2. প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।প্রবাসী বন্ধুরা আমি শিমু আক্তার টাকার বিনিময়ে phone seximo sex করি ... আপনি কি sex করার জন্য একজন বিশ্বাসী সঙ্গী চান?? তাহলে আমাকে কল করুন..(017 44821081 phone sex 500tk imo sex 1000tk... যদি কেউ করতে চাও তাহলে কল করো টাকা বিকাশেরমাধ্যমে পাটাতে হবে বিকাস নাম্বার 01744821081এটা আমার নাম্বার।

    ReplyDelete
  3. আমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01709018367.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।