Ads

ভাবীকে প্রথম ধর্ষন করলাম

bangla choti
আমি সাকিব , ২৪ বছর বয়স । কিছুদিন আগেই একটা প্রাইভেট ফার্মে জয়েন করেছি । আমার অফিস চট্টগ্রামে । তাই আপাতত চাচাতো ভাই রনির বাসায় গিয়ে উঠলাম । চাচাত ভাই ১ বছর হল বিয়ে করেছে । বউ কড়া মাল । নাম শান্তা । বয়স ২৩-২৪ হবে । গোল গোল মাঝারী সাইজের দুধ, ঢেউ খেলানো পাছা । প্রথম দেখাতেই আমার অবস্থা খারাপ । যাই হোক, আমি এক মাসের জন্যে ওই বাসায় উঠলাম । এক মাস পর অফিসের মেসে উঠে যাব । সবই ভাল চলছিল । শুধু রাতে ঘুম হত না । মনে হতো পাশের রুমে চাচাতো ভাই একটা মাল কোপাচ্ছে আর আমি ধন হাতিয়ে রাত পার করছি । আমি অবশ্য ভাবীর সাথে বেশ ফ্রি ছিলাম । দশটা দিন এভাবেই কেটে গেল ।

আমি আবার গিটার বাজাতে পারতাম । সাথে করে নিয়েও গিয়েছিলাম । প্রায়ই গান শোনাতাম ভাবীকে । তো একদিন হঠাৎ করেই রনির কি যেন একটা কাজ পরে গেল, ওকে ঢাকায় হেড অফিসে যেতে হবে । আমি তো মনে মনে বেজায় খুশী এই ভেবে যে একটা চান্স নেয়া যাবে । মুখে অনেক দু:খপ্রকাশ করলাম । যাই হোক রনি চলে যাওয়ার পর ও ঠিক কি করে মাগীটাকে বাগে আনবো বুঝতে পারছিলাম না । সুযোগ এসে গেল । একদিন সন্ধায় ভাবীকে গান শোনাচ্ছিলাম । ভাবীর কেন যেন মনটা খুব খারাপ ছিল । চুপ করে গান শুনছিল । আমি বললাম, কি ব্যপার, মন খারাপ কেন ? ও কিছু না বলে একটু হাসল । আমি আবারও জানতে চাইলাম । ও বলল, বাদ দাও, মানুষ কপাল তো বদলাতে পারে না । আমারও কপালে যা আছে তাই হবে । আমি বললাম কি হয়েছে আমাকে বলল । দু:খ শেয়ার করলে কমে । শান্তা হুহু করে কেদে উঠল । আর যা বলল তার অর্থ দাড়ায় রনি তার নতুন পিএকে নিয়ে ফুরতি করে , আর এ জন্যেই ব্যবসার কাজে যাওয়ার কাজে যাওয়ার সময় ওই মেয়ে নিয়ে যায়, আর হোটেলে নিয়ে চোদে । ওর দুখের কথা শুনতে গিয়েও আমার ধন খাড়া হয়ে গেল এই ভেবে , রনি শালা এমন জিনিস আগে জানতাম না । ঘরে একটা এমন টাটকা মাল রেখে বাইরেও মাগী চুদে বেড়াচ্ছে । আমার মনে হল এ সুযোগ হাতছাড়া করা উচিৎ হবে না । শান্তা তখনও কেদেই চলেছে । ও বলল প্রেম করে সবার অমতে রনিকে বিয়ে করেছে বলে বাবার বাড়িও চলে যেতে পারছে না ও । আমি বললাম মনকে শক্ত কর । কেদে কি লাভ হবে । ও বলল, “আমি কিছুতেই সহ্য করতে পারছি না । আমি কি করব আমাকে বলে দাও । প্লীজ আমাকে একটা উপায় বলে দাও । ” আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল । পরে কাজে লাগতে পারে ভেবে এক বোতল মদ কিনেছিলাম চট্টগ্রাম স্টেশনে নেমেই । আমার মনে হল এখনি সুবর্ন সুযোগ । আমি বললাম তুমি কষ্ট ভুলে থাকতে চাও ? ও বলল, হা । আমি বললাম, আমার যখন খুব মন খারাপ হয়, আমি ড্রিঙ্ক করি । ও চুপ করে কিছুক্ষন নিচের দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে পরে বলল, আমি ড্রিঙ্কস কই পাব ? আমি হেসে বললাম, ইচ্ছে থাকলেই উপায় হয় । ও বলল, কই পাব বল । রনি যদি ফুরতি করে জীবন কাটাতে পারে, আমি একটু ড্রীঙ্ক করলে দোষ কি ? আমি রুম থেকে বোতলটা নিয়ে এলাম । ও বলল, সত্যি ড্রীংক করব ?? আমি বললাম যদি কষ্ট ভুলে থাকতে চাও। ও বলল, আমি খাব । আমি ওকে দু’টো গ্লাস আনতে বললাম । তারপর ওকে এক পেগ র খেতে দিলাম । বললাম একবারে গলায় ঢেলে দিতে । ও কথা মত গলায় ঢালতেই ভীমরি খেল কড়া ঝাজের কারনে । ও বলল, ইয়াক আমি আরা খাব না । আমি বললাম, ৭-৮ পেগ না খেলে কিছুই হয় না । ও বলল, এই বিষাদ জিনিস আমি খেতে পারব না, আমার গলা এখনও ঝলছে । আমি বললাম, কি যে বল তুমি, এই দেখ আমি খাচ্ছি , বলে এক পেগ মেরে দিলাম, বহু কষ্টে মুখের ভাব বজায় রাখলাম । তারপর ওকে বুঝিয়ে শুনিয়ে আরো এক পেগ খাওয়ালাম । ওকে দেখানোর জন্যে খাউয়ার ভান করে ২-৩ পেগ কৌশলে ফেলে দিলাম । আর এ গল্প সে গল্প করতে করতে ওকে বেশ ভাল পরিমানেই গিলিয়ে নিলাম । ওর জরিয়ে আশা কথা শুনেই বুঝলাম, কাজ হয়ে গেছে । ও রনির কথা আবল তাবল বকছিল । আমি একটা গান ছেড়ে দিলাম জোরে আর ওকে বললাম চল নাচি । ও উঠতেও পারছিল না, ওকে হাত ধরে উঠালাম, কিন্তু ও দাড়াতে গিয়ে হুরমুর করে পড়ে যাচ্ছিল । আমি ওকে ধরে ফেললাম । ও আমাকে ধরে কিছুক্ষন দাড়িয়ে রইল । আমি ওর শরীরের মিষ্টি গন্ধ পাচ্ছিলাম । ও বলল ,”সাকিব আমি পারব না, আমার মাথা ঘুরছে ।” আমি বললাম “আমি ধরে আছি তোমায় ।” তারপর ওকে ধরে আস্তে আস্তে নাচতে লাগলাম । শান্তাও পরে যাবার ভয়ে আমাকে ধরে থাকল । আমি নাচার সুযোগে ওর কোমর ধরে রেখেছিলাম । হঠাৎ ও তাল সামলাতে না পেরে আমার ওপর পরল, আর আমিও ওকে জাপটে ধরলাম । ওর নরম কোমল দুধ দু’টো আমার বুকে চাপ দিচ্ছিলো । bhabi chodar golpo আমি আর নিজেকে ঠেকাতে পারলাম না । ওকে জড়িয়ে ধরে ঠোট চুষতে শুরু করলাম । ও নিজেকে ছাড়িয়ে নিতে চাইলেও পারল না , আর মুখ বন্ধ থাকায় কিছু বলতেও পারছিল না । কিছুক্ষন পর ছাড়া পেয়েই বলল কি করছ এসব, আমি তোমার ভাবী । যদিও নেশায় ওর কথা জড়িয়ে আসছিল । এদিকে আমার ধন খাড়া হয়ে টন টন করছিল । আমার কানে কিছুই ঢুকছিল না, আমি ভুলে গেলাম কে আমি, কোথায় আমি । আমি ওকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ওর শাড়ির আচল টেনে ফেলে দিলাম । ও বাধা দেয়ার চেষ্টা করতে লাগল । কিন্তু মাতাল অবস্থায় জোর পাচ্ছিল না । আমি ওর পুরা শাড়ীটাই টেনে খুলে ফেললাম । শুধু ব্লাউস আর পেটিকোট পড়া শান্তা ভাবীকে দেখে আমি আরও পাগল হয়ে গেলাম । মাতাল শান্তা ওর দুর্বল শরীরের বাধা চালিয়ে যেতে লাগল । আর মুখে প্লীজ না, প্লীজ না করতে লাগল । আমার মাথায় পুরাই মাল উঠে গিয়েছিল । আমি টেনে ওর ব্লাউস ছিড়ে ফেললাম । ব্রাটাও ছিড়ে ফেলাল । মাতাল কামনা আমাকে পশু করে দিয়েছিল । ওকে মেঝের উপর শুইয়ে দিয়ে আমি ওর উন্মুক্ত দুদু চুসতে শুরু করে দিলাম । শান্তা চোখ বন্ধ করে পড়ে রইল আর হালকা বাধা চালিয়ে গেল । আমার গায়ে তখন অসুরের শক্তি । দুধ চুসতে চুসতে ওর পেটিকোট টেনে তুলে ভোদায় হাত দিলাম, দেখলাম খোচা খেচা বাল । হালকা রসের ছোয়া পেয়ে বুঝলাম কাম ওকেও স্পর্শ করেছে । আমি ওর দুই পায়ের মাঝখানে জায়গা করে নিলাম । আমার ধনটা তখন খাড়া হয়ে রাগে ফুসছে । আমি আর দেরী করলাম না । ভোদায় ধনটা সেট করেই এক থাপে পুরোটা ঢুকিয়ে দিলাম । গরম নরম আরামের একটা অনুভুতি সারা গায়ে ছড়িয়ে পড়ল । শান্তা জোরে কাতরে উঠলেও আর বাধা দিল না । আমি কয়েকটা থাপ দিতেই ও পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল । ওর মুখ থেকে আরামে উমমম, উমমমমমম, আহহহহহহহহহহ, উমমমমহহহহহ, উম উম উম উম শব্দ বের হতে লাগল । আমি উত্তেজনায় পাগল হয়ে গেলাম । পাগলের মত ঝড়ের বেগে থাপাতে লাগলাম । প্রায় ১০ মিনিট পর সারা শরীর কাপিয়ে ভাবীর ভোধায় মাল ঢেলে দিলাম । তারপর আমার ক্লান্ত শরীরটা ওর পাশে এলিয়ে দিলাম । কিছুক্ষন পরে মাথা ঠান্ডা হল । দেখলাম শান্তা ভাবী অন্যপাশে ফিরে শুয়ে আছে । তখন স্তব্ধ ভাবতে বসলাম, ভাবীকেই ধর্ষন করে ফেললাম !!! এখন কি করব !!!
SHARE
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।