Ads

কাকিমার মাদকীয় পাছা চোদা

দেবু কে তারও অপেক্ষা করতে হলো না। দেবুর ভাবনা শেষ হয় নি , এর আগেই পামেলা কাকিমা তার নরম তুলতুলে হাত আলতো করে রাখলেন দেবার প্যান্টের উপর। দেবুর মাথা খারাপ, সে যেমন চাইছে তেমনটাই হচ্ছে তার সাথে । খিদে বাড়ছিল দেবুর তার সাথে আরো বাড়ছিল সাহস লাফিয়ে লাফিয়ে ভাবনার তাল মিলিয়ে দেবু বাঁ দিকের মাই ছানতে ছানতে পামেলা দেবী কে এতটাই উত্তেজিত করে ফেলল যে নিয়ন্ত্রণ হারিয়ে লিনা দেবীর হাত চেপে ধরলেন পামেলা। দেবু আরো ইচ্ছা করে বাঁ দিকের মাই এর একটা বোঁটা পাকিয়ে পাকিয়ে খানিকটা নিচরে দিতেই পামেলা ঘাড় কাত করে হালকা সিতকার দিয়ে দু পা ছাড়িয়ে ফেললেন গাড়িতেই। সেই চাপা শীৎকার লিনা দেবী ছাড়া আর কেউ বুঝতে পারলো না । গাড়ির আওয়াজে সামনে বসা তিনজনেরই খেয়াল নেই পিছনে কে কি করছে । আর পিছনে কেয়া গান শুনে এতটাই বিভোর যে সে চোখ বন্ধ করে রেখেছে । শীৎকার দিয়ে লোকলজ্জার ভয় কাটিয়ে পামেলা দেবী নিজের বাঁ হাত দিয়ে খামচে ধরলেন দেবার খাড়া খাড়া লেওরা প্যান্টের আন্দাজ করে । দেবুর এমন অভ্যাস নেই । ধোনের উপর পামেলা দেবীর হাত পড়তেই সুখের শিহরণ সামলাতে না পেরে ছ্যার ছেরিয়ে এক থাবা বীর্য বার করে ফেলল নিজের প্যান্টের এর ভিতরে। কেউ কিছুই বুঝতে পারল না। 

একটু পরেই যে যার মতো কথা বলতে লাগলো । তবে এই সময়ে, গাড়িতে কে কি কথা বলল তা কারোরই মাথায় আসলো না। কারণ সবাই যে যার মত ব্যস্ত হয়ে পরেছিল নিজেদের কথা নিয়ে । দেবু মনে মনে ভয় পেতে লাগলো কি জানি পামেলা কাকিমা যদি সুনীল কাকু বাঁ দীপক কাকু কে এ কথা বলে দেয় । দেখতে দেখতে সবাই যে হোটেলে থাকবে সে হোটেলেই পৌছে গেলো নিদ্দিষ্ট সময়ে । জিনিস নিয়ে নামাবার সময় পামেলা কাকিমা দেবু কে কানে কানে বললেন ” কোথা থেকে শিখলি? ” । খানিকটা এগিয়ে গিয়ে পামেলা পেলো রাধা কে । পাশ দিয়ে যেতে যেতে পামেলা স্পষ্ট বললো ” জানিস রাধা সারাটা রাস্তা আমার বুক ঘেটে গেল এই দামাল ছেলেটা।” রাধা চোখ বড় করে বলল ” সেকি?” দেবু লজ্জায় হোটেলে দৌড় মারলো। লিনা দেবী হোটেলের দিকে যেতে যেতে আবার দীর্ঘশ্বাস ছাড়লেন।
যেহেতু দীপক বাবু রা শুধু একটি রাত কোভালাম -এ থাকবেন , এর বেশি দিন থাকবার প্লান করে নি, তাই বিকেলেই সবাই কে বিচ আর কন্যাকুমারী দেখিয়ে আনলো তারা । কোভালামের অনেক দ্রষ্টব্য দেখতে দেখতে দেবার মনে পরে গেল মার কথা। নিশ্চয়ই আজ রাতে তার মা লিনা দেবী তাকে কিছু না কিছু বলবেন, সবার সামনে যা কীর্তি হয়েছে , লজ্জায় মুখ দেখতে পারবে না সে মার কাছে । মাথুর হ্যাঙ্গিং ব্রিজ এর কাছে আসতে আসতে সন্ধ্যা হয়ে গেল। অনেক লোক আসে সন্ধ্যে বেলা এইই জায়গায়। দেবু বুঝতে পারছে না ঠিক কি হয়েছে তার। যে মেয়েকে আজ তার ভালো লাগছে, সেই মেয়েরাই দেবার দিকে যেন হা করে তাকিয়ে আছে। হটাত চোখ পরে গেল ৩০ বছরের একদম তাজা চাড়ি সদ্য বিবাহিত যুবতী বৌদির দিকে। এত সুন্দর তার দেহের গড়ন যেন গুদে মধু ঢেলে চাটা যায়। আর এমন মাল কে বিছানায় ফেলে উল্টো করে শুধু পোঁদে লেওরা ঠেসে চুদতে হয়, যতক্ষণ না মাল ঝরে পরে। নাম না জানা বৌদি দেবার দিকে তাকিয়ে থাকে অনেকক্ষণ। দেবু মনে মনে ভয় পেয়ে যায়। মনে একটা সন্দেহ দানা বাঁধে, এ সেই রাজার অশির্বাদের মত নয় তো? যা ছুঁয়ে দেবে সেটাই সোনা হয়ে যাবে? তার পর নিজের একমাত্র মেয়ে যাকে সব চেয়ে ভালবাসে রাজা তাকে ছুঁয়ে দিতেই সেও সোনা হয়ে যায়। মনে মনে দেবু ভাবে দেখি তো আজ কি হয়েছে তার। একটু পরীক্ষা নিরীক্ষা করা দরকার । জীবনে কখনো এমন তার হয় নি ।


সবার চেয়ে তফাতে একটু এগিয়েই হাঁটছিলো দেবু। পিছিয়ে আবার পামেলা কাকিমা দের সমানে চলতে লাগলো সে সম্বিৎ ফিরে পেয়ে । কেয়া রাধা কাকিমার সাথেই আসতে আসতে হাঁটছে । মনে মনে ইচ্ছা করলো রাধা কাকিমা তাকে যেন বিকৃত যৌনাচার মূলক ইশারা করে।দেবা দেখতে চায় তার মনের সব কিছু ঠিক থাকে ফলে যাচ্ছে কিনা ? মনে মনে দেবু আবার ভাবলো রাধা কাকিমা এমন যেন কোনো বিকৃত ইশারা করে যা দেখে যেকোনো পুরুষের ধন ঠাটিয়ে ওঠে। সবাই হাটতে হাটতে কখনো দাঁড়িয়ে কখনো বিভিন্ন জায়গায় বসে ছবি তুলছিল। কারণ ওয়াক্স মিউসিয়াম আর হ্যাঙ্গিং ব্রিজ জায়গাটা সত্যি মনোরম, যে কোনো মানুষের মন জুড়িয়ে যায় । সবাই যখন ফটো তুলতে ব্যস্ত দেবু রাধা কাকিমার কাছে পিঠেই চলছিল পরখ করার জন্য।
ওদিকে পামেলা কাকিমা, দীপক আর সুনীল কাকু, কেয়া , দেবার মা লিনা দেবী এক গ্রূপে ফটো তুলছেন , কেয়া তুলছে সেই ফটো। কেউই আশ্চর্য ভাবে রাধা কাকিমা কে ডাকলো না সেই গ্রূপ ফটো তে , আর দেবা কেও সেই গ্রূপ ফটো তে ইনভাইট করলো কেয়াও । রাধা কাকিমা একটা পুরনো ল্যাম্প পোস্ট ইংরেজ আমলের নকশা করে , তাতে পিঠ ঠেকিয়ে দাঁড়িয়ে আছে দেবার সামনে । দেবা রাধা কাকিমার দিকে তাকিয়ে সৌজন্য মূলক হাসি হাসে । তখনি রাধা কাকিমা দেবার দিকে তাকিয়ে চোখ মেরে কোমর টা ঠাপ নেওয়ার মত করে নাড়ালো, আর কামুক ভাবে নিজের ঠোঁট কামড়ে নিলো , যেন বেশ্যা পট্টির খানকি মাগি চোদবার জন্য গ্রাহক ডাকছে । দেবু দাঁড়িয়ে দাঁড়িয়ে কেপে উঠলো।এ কি হলো তার। তার কি অসুখ করেছে? না কি তার কোনো মনের রোগ হয়েছে ? মাথায় ঢুকছে না। নাকি সে স্বপ্ন দেখছে , কিছু না বুঝতে পেরে , ভয়ে ঘেমে উঠলো দেবু। তবু বিশ্বাস হলো না তার ।
Bangla Choti না অপরিচিত কারোর উপর পরীক্ষা চালাতে হবে নিশ্চয়ই কিছু ভুল হচ্ছে । সব থেকে কঠিক একটা পরীক্ষা করা যাক । দেবু অনেক ভেবে বুদ্ধি বার করলো। সম্পূর্ণ অচেনা কোনো মহিলা যার বয়স ৪০ এর বেশি সেরকম খুজতে লাগলো কাওকে আশে পাশে , যে কোনো পথ চলতি মহিলা। দূর থেকে এক জন কে মনে হলো ভীষণ ভদ্র , সম্ভ্রান্ত ঘরের বৌ তার পরিবার সাথে , এবং তার একটা ৮ বছরের ছেলে। স্বামীর সাথে বেড়াতে বেরিয়েছেন। সে তো প্রকাশ্য রাস্তায় দেবার মত প্রাপ্ত বয়স্ক কোনো ছেলে কে চুমু খেতে পারে না। এটা অসম্ভব । দূর থেকেই দেবু ভেবে নিল, কাছে আসতেই দেবুকে সেই মহিলা জড়িয়ে ধরে চুমু খাবে । ভয়ে দেবুর হৃৎপিণ্ড গলা থেকে ঠেলে বেরিয়ে আসবার জোগাড় । সত্যি যদি এমন হয় ।
কি জানি কি হয়। রাস্তায় সবাই বাকি লোকজন , ধরে দেবু কে মারধর করবে না তো। তবুও বুকে সাহস নিয়ে দাঁড়িয়ে পড়ল দেবু। সবাই একটু এগিয়ে। ভদ্র মহিলা দূর থেকে তাকিয়ে তাকিয়ে দেবার একদম কাছে এসে গেল। দেবুর বুক টা ধক ধক করে লাফাচ্ছে । ভদ্র মহিলার স্বামী অবাক। ভদ্রমহিলা সবার সামনে প্রকাশ্য রাস্তায় দেবু কে জড়িয়ে ধরে চুমু খেলেন। দেবার সপ্নের ঘোর কাটছে না। ” দেখো ঠিক আমাদের নান্তুর মতো এর মত দেখতে না? ” ভদ্রমহিলা বলে উঠলেন দেবার মাথায় হাত দিয়ে। তার স্বামী কি কি বলল আর কি বলল না দেবার মাথায় ঢুকলো না। তবুও দেবার আশংকা থেকে গেল। মনে মনে ভাবলো সে যা চাইবে তাই হবে? দেখা যাক আরেক বার। মনে মনে বলে উঠলো হাতে সিগারেট আসুক জ্বলন্ত ।না সিগারেট আসলো না হাতে ? তাহলে ?
তাহলে তার মনে কথা এমন বাস্তব হচ্ছে কি করে? তার সব কথা তো খাটছে না। মনে মনে অনেক কিছু ভাবলো আবোল তাবোল। পাগলের মত আকাশের দিকে তাকিয়ে তাকিয়ে । মনে মনে অনেক কিছু চাইছিলো দেবু দাঁড়িয়ে দাঁড়িয়ে । কিছুই হচ্ছিলো না । এদিকে দীপক বাবু খুজতে খুজতে দেবু কে আবিষ্কার করলেন। “কিরে এমন উদ্ভ্রান্তের মত দাড়িয়ে কেন ? তোর্ কি শরীর খারাপ ? কি হয়েছে ? ওই ভদ্র মহিলা টি কে? তোকে অভাবে জড়িয়ে ধরল? কোনো বন্ধুর দিদি হয় বুঝি ? ” দেবু কোনো উত্তর দিতে পারল না। মুখ থেকে বেরিয়ে পড়ল “কাকু আমার না শরীর কেমন করছে ? বলে ধপ করে বসে পড়ল যেখানে দাঁড়িয়ে ছিল।” যে সম্রাজ্জ্যে কৌতুহলের মজা সব থেকে বেশি সেই রাজা যদি সব হাতের কাছে পেয়ে যায় তার কাছে যদি কিছুই কৌতুহল না থাকে তাহলে জীবন কেমন দুর্বিসহ হবে? ঠিক তেমনি অবস্থা হলো দেবুর । কিছুতেই বুঝতে পারল না সে কি করবে। তার যেকোনো যৌন চিন্তা যদি বাস্তব কোনো চরিত্র কে নিয়ে হয় সেটাই দেবার চিন্তার সাথে সাথেই বাস্তব হয়ে প্রকাশ হবে বা প্রকট হবে।এ কেমন আশির্বাদ? তবুও মনের দ্বিধা যায় না। আজ রাতে ডিনার সেরেই ঘুমিয়ে পড়বে । তার নিশ্চয়ই শরীর গরম হয়ে গেছে। দেবু কে এমন দেখে লিনা দেবী ভয় পেয়ে গেলেন।
“কিরে দেবু কি হয়েছে তোকে অমন দেখাচ্ছে কেন? ” দেবু উত্তর দেয় না। সবাই দেবুর সাথে মজা করবে, ভেবেই শিউরে উঠে দেবু চেঁচিয়ে বলে “আরে আমায় ভুতে ধরেছে।” আসল রহস্য দেবু নিজের মনেই লুকিয়ে রাখে। শেষবার পরীক্ষা করবে দেবু বাড়ি গিয়ে। যদি তার এ রোগ সত্যি হয় তাহলে সে হসপিটালে যাবে । নির্ঘাত সে পাগল হয়ে গেছে । ততক্ষণে ডিনার শেষ। সবাই ক্লান্ত যে যার ঘরে। আজ রাতে মেহফিল বসানোর কোনো ইচ্ছায় নেই কারোর। খাওয়া দাও সেরে সব চেয়ে কঠিন পরীক্ষায় দাঁড়ায় দেবু । মনে মনে ভাবে লিনা দেবীর চরম ঐশ্বর্য আজ শুধু দেখবে হোক সে তার নিজের মা । তার মা যেন আজ শুধু তার সামনে ন্যাংটো হয়। আর পামেলা কাকিমার মাই টেপার কথা নিজের মুখে বলে দেবু কে নালিশ জানায় । ততক্ষণে লিনা দেবী ঘরে এসে কাপড় ছাড়ছেন। দুরু দুরু বুকে ঘরের এক কোণে নিজেও নিজের জামা কাপড় ছাড়ছিল দেবু । দৃষ্টি তার মায়ের দিকে রাখবার সামর্থ হলো না ।
দেবু আজ জানতে চায় , দেখতে চায় এ অভিশাপ না আশির্বাদ। বুকের ব্লাউস অবলীলায় খুলে সাদা ব্রেসিয়ার খুলে ফেললেন লিনা দেবী দেবুড়ি সামনে । এর আগে লিনা দেবী কোনো দিন দেবুর সামনে জামা কাপড় ছাড়েন নি , দেবু ভাবে , বেড়াতে এসেছে বলে হয় তো মা সহজ ভাবে নিয়েছে দেবুর উপস্থিতি ।
শাড়ী খুলে সায়ার দড়ি আলগা করে মুখে নিতে যান লিনা দেবী। কিন্তু মুখ থেকে সায়ার দড়ি ফসকে গেল যেন কেমন করে । বুকে ধুম ধুম করে ঢোল বাজছে দেবু-র। “এইই যাহ ” বলে লিনা দেবী একটু ইতস্তত করলেন। কিন্তু সম্পূর্ণ নগ্ন মাতাল করা লিনা দেবীর সুন্দর ন্যাংটো শরীরটা দেবু দেখে পাগলা চোদা মাতাল হয়ে উঠলো। আগে কেন নজর পরে নি তার মায়ের দিকে। কি সাবলীল তার গুদের ঘন জঙ্গলে ভরা ত্রিভুজ উপত্যকা, কি মসৃন ফর্সা পোঁদ , কি চরম তার মাংসল উরু। দেখলেই গুদটা চুষতে ইচ্ছা জাগবে যে কোনো পুরুষের। চোখের কি মায়াময় চাহনি। দেবু মনের গতি থামিয়ে দিল এক লহমায়। ভাবতে লাগলো অন্য কথা। লিনা দেবী ব্যথিত সুরে বলে উঠলেন “আজ তুই পামেলার সাথে যা করেছিস তার পর আমার আর মুখ দেখাবার জো রইলো না। মার সামনে তোর্ লজ্জা করলো না।” দেবু আগে থেকেই ঘামছে। এসব সে ভেবে নিয়েছে একটু আগে মনে । সে এক ঘরে তার মায়ের সাথে থাকবে কি করে,এমন আশির্বাদ নিয়ে। যাচ্ছে তাই কেলেঙ্কারি ঘরে যাবে এরপর ।
কি ভীষণ এক সমস্যা। এমন ভাবে সব কিছু মিলে যাচ্ছে যে ভাবনা চিন্তাও এলোমেলো হয়ে যাচ্ছে। জবাব কিছু একটা দিতেই হবে। তার মা তাকে কিছু বলছে , কিন্তু দেবার মন তো অন্য কিছু ভাবছে । থতমত খেয়ে বলে উঠলো ” বাহ রে তুমি তো দেখলে , পামেলা কাকিমা নিজেই তো আমাকে অপ্রস্তুতে ফেলল , আমি কি আগের মত বাছা আছি।” মনের গতি কমিয়ে ফেলল দেবু। শুধু ভালো চিন্তাই করতে হবে তাকে।

সেদিন রাতে আনন্দে ঘুমিয়ে পড়ল দেবু, আর লিনা দেবীও কিছু বললেন না তার পর , শুধু একটা দীর্ঘ নিঃস্বাস ছাড়া । কিন্তু গভীর নিশুতি রাতে জেগে উঠলো দেবু খারাপ সপ্ন দেখে। সেই ভয়ংকর সাপ ৩ থেকে ৪ টে কুন্ডলী পাকিয়ে তাকে ধরে আছে। দুজনেই ধাতব । চারিদিকে আগুনের লেলিহান শিখা। সাপের চোখ জ্বলজ্বল করছে, আর দাঁত বার করে আছে। ঘেমে উঠলো দেবু। শরীরে আগুনের তাপে পুড়ে যাচ্ছে দেবু। অবাস্তব বাসনা ঘিরে ধরেছে তাকে। সব কিছুই মায়াবী মনে হচ্ছে। চমকে উঠে পরে বিছানা থেকে । খানিকটা ঠান্ডা জল খেয়ে নেয় নিজেকে বিছানায় বসে বসে ধাতস্ত করতে থাকে । ঘুম আসছে না দেবুর চোখে ।
 পরের সারা দিন কোচি তে কাটাতে হবে। সেখানে দেড় দিন থাকার ব্যবস্তা হয়েছে। আসলে দেবু দের যে কোম্পানি এই টুর বানিয়েছে , তাদের সাথেই চুক্তি হয়েছে , যে তারা এমন ভাবেই ঘুরিয়ে ঘুরিয়ে সব দেখাবে। তাই পরের দিনে ভোরে বেরোতে হবে, আর পরের গন্তব্য ৪ ঘন্টার দুরত্ব-এ । সপ্ন টা খুব ভয়াবহ ছিল রাতে । ঘুম আসতে চাইছিল না। এই সপ্নের মাথা মুন্ড কিছুই বুঝতে পারছে না দেবু। কেনই বা দেখছে এমন সপ্ন। বুঝতে পারল না দেবুও । একই খাটে লিনা দেবীও সুয়ে গভীর নিদ্রায়। দেবু নিছক বদমাইশ হয়েই লিনা দেবী কে দেখতে সুরু করলো শয়তানি দৃষ্টি দিয়ে । তার মনে লিনা দেবী কে স্পর্শ করার বিন্ধু মাত্র লিপ্সা নেই। ফ্যানের হাওয়ায় বুক থেকে কাপড় উড়ে গেছে বলা চলে। কাটালি কোমর উচু করেই ঘুমিয়ে আছেন লিনা দেবী । নিখুত সুন্দর টানা টানা চোখ। বয়স গ্রাস করতে পারে নি সে সৌন্দর্য কে । গলায় টোল পরেছে খানিকটা নরম মেদুল চামড়ায়, ভদ্র বাড়ির বৌয়ের মতো । কানের পাশ দিয়ে পাতা বাহারের মত নেমে গেছে চুলের সারি। হাত দুটো ঐশ্বরিক প্রতিমার মত নরম শান্ত। খানিকটা এদেখে আবার দেবু ঘুমিয়ে পড়ল।

পর দিন ভরে লিনা দেবী নিজেই ঘুম থেকে তুলে দিলেন দেবু কে। তার ধন খাড়া বাঁশের মত বিশ্রী ভাবে শর্টস এর মধ্যে লাফাচ্ছে অবাধ্য কুকুরের মতো । লিনা দেবী তা দেখেও এড়িয়ে গেলেন। দেবু বাধ্য হয়ে পায়জামার পকেটে হাত বাড়ালো নিজের বাড়া শান্ত করতে । শর্টস এর ভিতর দিয়ে ধরে লেওড়াটাকে সাইজ করে রাখবে দেবু । সেই ভাবেই নিজের খাড়া লেওড়া ধরে ধরে এগিয়ে গেলো দেবু । লিনা দেবী ততক্ষণে নিজের জামা কাপড় গোছাতে ব্যস্ত। দেবু সন্তর্পনে বাথরুমে চলে গেল যাতে তাকে কেউ না দেখে । পকেট থেকে বার করলো কিছু একটা । চমকে উঠলো দেখে , এই তো সেই আংটি । এতো সে রাগে ছুড়ে ফেলে দিয়েছিলো সেদিন রাতে। কি করে এটা ফিরে আসলো তার কাছে? অবাক হয়ে গেল দেবু ভ্যাবাচ্যাকা খেয়ে । ভালো করে দেখল আংটি। একটা বিষাক্ত সাপের আদলে বানানো তামা কি সোনা সে জানে না । মাথায় একটা খুব ছোট পাথর চোখের উপর লাল রঙের , সেটা পাথর না বললেও চলে এতটাই ছোট । বহু দিন অবহেলায় পড়ে থেকে থেকে কালো হয়ে গেছে। ভালো করে লক্ষ্য করলো সাপের গায়ে অনেক আঁশ ডিজাইন করা । নকশা বেশ পছন্দ হলো দেবু র।তার হাতের তুলনায় বড়ই হবে সাইজ । আংটি পড়তে গেল হাতে দেবু শখের খাতিরে । নিজেই ভয় পেয়ে চমকে গেল সে । আংটি সুন্দর ভাবে আঙুলে খাপ খেয়ে মিলিয়ে গেলো শরীরে কিন্তু হাতের আঙ্গুলের মধ্যে , পড়ে রইলো সেই একই আংটি হাতের মাপে খাপ খেয়ে । স্নান সেরে বেরিয়ে আসলো চুপি সাড়ে । সাবান লেগে আংটি চকচক করছে , তা সোনার ই হবে।
পরের দিন সকাল সকাল সবাই ফ্রেশ। ভোরে চা খেয়েই সবাই বেরিয়ে পড়েছে । লক্ষ্যস্থল কোচি। আর দেবুর লক্ষ্য রাধা কাকিমা। সকলে নেমে ব্রেকফাস্ট সারলো, এক ঘন্টা পর। গরম লুচি আর আলুদ্দম। পথেই একটা বাঙালি ধাবা আছে। সেখানেই পাওয়া যায় কালানিধি বলেছে । যদিও কেরলে বাঙালি খাবার পাওয়া দুর্লভ। সবাই তৃপ্তি পেল খেয়ে। কাল থেকেই কেয়া সিগন্যাল দিচ্ছে ,উশখুশ করছে দেবু যদি তাকে একটু নাড়া ঘাটা করে। কিন্তু দেবার দৃষ্টি অন্য দিকে অন্য মজা নেবার আশায় । আজ রাধা কাকিমা কে খাবে মনের সুখে কেয়ার সামনে। দেখতে চায় আংটির ক্ষমতা আছে কিনা।
শুভ কাজে দেরি কেন । মনে মনে ভাবতে সুরু করলো রাধা কাকিমা । যেন দেবু আর কেয়ার সাথে পিছনে বসে রাধা কাকিমা । একটু পরেই দীপক কাকু বলে উঠলো অনেক রাস্তা ৩০০ কিলোমিটার , আমায় পিছনে বসতে হবে। আমার হাই প্রেসার ” ।রাধা কাকিমা বলে উঠলেন ” তুমি থামো , ছেলেদের আবার পিছনে বসা কি ? না বাবা আমি পিছনে বসি , দেবু আর কেয়া দের সাথে বসবো জার্কিং কম হবে ।” সবই আংটির খেলা। লিনা দেবী আড় চোখে দেবু কে দেখলেন। তিনি জানেন দেবু কেও রাধাও ছাড়বে না। পামেলা মুচকি হেঁসে বললেন কিরে রাধা , তোর্ ও সখ জাগলো।” রাধা কাকিমা বললেন পামেলা “সাবধান।”লিনা বসে শুধু বুঝতে পারেন সবই এদের চক্রান্ত । তার ভালো ছেলেটাকে দিয়ে যৌন্য ব্যাভিচার করাবে । সুনীল কাকু জিজ্ঞাসা করলেন ” কিসের সখ?” রাধা চুপ করে রইলেন না ঝাঝিয়ে বললেন ” মেয়েদের সব কোথায় পুরুষ মানুষের কান দিতে নেই। আপনি সামনে বসে থাকুন।” দেবু তার আকাঙ্খার প্লট তৈরী করছিল মনে মনে,আংটি হাতে ঘষতে ঘষতে ।

দেবু জানে সে কি ভয়ংকর একটা কান্ড করতে চলেছে। আংটির দিকে তাকে দেবু ভাবুক হয়ে , আংটি তে সাপের চোখ জ্বলজ্বল করছে পাথরের মধ্যে । মাথা টা পাকিয়ে উঠলো দেবুর আবার । এখন সে আগে থেকেই বুঝতে পারে যে কেন তার মাথা অমন করে পাক খায়, নিশ্চয়ই শয়তানি এই আংটির শক্তি । রাধা কাকিমা উঠলেন গাড়ির পিছনের দিকে। গাড়িও NH ৬৬ দিয়ে ছুটে চলেছে বুলেটের মত। কেরালার রাস্তা সুন্দর। দেবু নিজেকে তৈরী করে নিল, আজ সামনে কেয়া আছে বসে । তাই অনেক ভেবে চিনতে তাকে সুন্দর ভাবে এই খেলায় নামতে হবে কোমর কষে । মনে বলল বলল ঠিক দেবু যেমন টি চায় । রাধা কাকিমা যেন তার ঘাড়ে মাথা রেখে ঠেস দিয়ে ঘুমনোর চেষ্টা করে। রাধা কাকিমা বলে ওঠে ” দেবু আমি তোর ঘাড়ে মাথা রাখি কেমন ? আমার মাথা ভারী নিতে পারবি তো ?” দেবু হেসে জবাব দেয়। ” দাও দাও, কোনো অসুবিধা নেই।” কেয়া চোখ বড় বড় করে দেখতে থাকে। কাল দেবু অসভ্যতা করেছে পামেলা কাকিমার সঙ্গে সেটা বুঝতে পেরেছে কেয়া খানিকটা হলেও । আজকে তার মাকে ধরে দেবুদা অসভ্যতা করবে মনে মনে এমনটাই ভয় পাচ্ছে যেন । মনে মনে রাগ ও হলো দেবুর উপরে কিন্তু সে কি বা করতে পারে ছোট সে দেবুর চেয়ে । রাধা কাকিমা খানিকটা নন্দিতা দাসের মত দেখতে। চেহারা ওরকমই। কিন্তু মুখে একটু কম লাবন্যের চাপ। সংসারের ভারে খানিকটা নুয়ে পরেছে সেই চমকানো যৌন আবেদন। যাই হোক দেবু-র ঘাড়ে মাথা রাখতেই দেবু রাধা কাকিমার মাইয়ের সুচালো বোঁটা হাতে ঠেকিয়ে অনুভব করতে লাগলো। দেবু সময়ের সাথে সাথে পুরোটা ই উপভোগ করতে চায়।
দেবু মনে মনে প্রতিজ্ঞা করে ফেলল আজ রাধা কাকিমা কে যৌন সুখের সপ্তম চূড়ায় নিয়ে যাবে আংটির বলে বলীয়ান হয়ে । শুধু মনে মনে আংটি কে একের পর এক আদেশ দিয়ে যেতে লাগলো শব্দ না করে । দেবু মনে মনে বলল ” এবার যেন রাধা কাকিমা নিজে আরো দেবুর কাছে ঘেসে বসে।”ঠিক তাই , তাই হলো। দেবু আংটি টার দিকে তাকালো। সাপের চোখটা জ্বল জ্বল করছে এখনো । ঘাড়ে মাথা দেওয়ার ভান করে রাধা কাকিমা দুটো মাই দেবুর হাতের সাথে লেপ্টে রয়েছে । এরা যে প্লান নিয়ে লিনা দেবী কে ওদের দলে টানবার জন্য খেলা সুরু করছিল সে খেলা তে দেবু-র নতুন ভূমিকা তৈরী হলো। কেয়া আশ্চর্য হয়ে তাকিয়ে আছে। সে একটা কথা কিছুতেই বুঝতে পারছে না , বাবা থাকতেও মা কেন দেবুর প্রতি ব্যভিচারী হচ্ছেন। তাও তার ছেলের বয়েসী একটা ছেলের কাছে। কেয়ার সামনেই দেবু মনে মনে ভাবলো রাধা কাকিমা বলুক “কাল যেভাবে পামেলা কে করেছিস তেমন করতে ।” আর দেবু এই ভাবেই রাধা কাকিমার যৌন আত্মসমর্পণ চায় কেয়ার সামনে । কেয়া আরো আশ্চর্য হলো। তার এক অন্য রকম যৌন অনুভূতি সুরু হয়েছে । তারই সামনে তার মা নিজেকে অন্যের হাথে আসতে আসতে সম্পর্পন করছে। এটা তার বিশ্বাস হচ্ছিল না। না দেখতে চাইলেও তার কৌতুহল তাকে বাধ্য করছিল দেবু কি করে তা দেখতে। সাথে সাথে নিজের যৌনতার স্বাদ নিতে।
অবলীলায় দেবু রাধা কাকিমার হেলানো ঘাড়ের পাশ দিয়ে ডান হাত বুকে নামিয়ে দিল। কেয়া লজ্জায় মাথা নামিয়ে দিল। ফিসফিস করে রাধা কাকিমার কানে বলতে লাগলো “মেয়ের সামনে তোমার মাই টিপব?” ইচ্ছা করেই এমন নোংরা ভাবে দেবু বলল। আসলে সে যে মহাজাগতিক চরম এক শক্তির মালিক, তা হাতে নাতে প্রমান করতে চায় দেবু । তারই সাহসে এমন ভাবে নিজেকে মেলে ধরল রাধা কাকিমার কাছে। “ওহ কিছু বুঝবে না , আমি আঁচল দিয়ে ঢেকে দিছি।” নিল্লজের মতো বললেন রাধা কাকিমা । কিন্তু শাড়ীর আচল দিয়ে কত টুকুই বা ঢাকা যায়। আর কেয়া ১৮ তে পরেছে। বুঝতে কি তার আর কিছুই বাকি আছে। খানিক ক্ষণ উপর উপর দিয়ে মাই টাকে হাত দিয়ে রগড়ে দিতে রাধা কাকিমা কেমন ব্যাকুল হয়ে উঠলো। দেবু মনে মনে বলল খোল মাগী নিজেই নিজের ব্লাউস খোল মেয়ের সামনে । আজ গাড়ির পিছনে তোকে ন্যাং টো করে ছাড়বো।
রাধা কাকিমা মন্ত্র মুগ্ধের মত লাজ লজ্জা শরম ছেড়ে বেহায়ার মত আচল ঢেকে ব্লাউস ব্রেসিয়ার সব খুলে দিল সবাই কে লুকিয়ে আস্তে আস্তে । আর বাধ্য মাগীর মতো দেবুর দিকে তাকিয়ে হাসলো খানকির মতো । তার মেয়ের দিকে তাকাবার একটুও চেষ্টা করলো না রাধা কাকিমা যেন কেয়া সামনেই নেই । কেয়া বুঝতে পারল না কি এমন সুখ যে তার জন্য মা তাকে অবজ্ঞা করে এমন পাপের খেলায় মেতে উঠেছে। তার কি এই টুকু বাহ্য জ্ঞান নেই । রাধা কাকিমার মাই দুটো খুব বেশি বড় নয়। কিন্তু ঠিক কমলালেবুর মত। বেশ সুন্দর তার মানানসই শরীর। দেবু ঘাড়ের পাশ থেকে ডান হাত সীটের পিছন দিয়ে সবার চোখ এড়িয়ে মুঠো মেরে রাধা কাকিমার মাই গুলো দেদার চটকাতে লাগলো মনের সুখে। বোঁটা দুটো দু আঙ্গুলে নিচরোতে নিচরোতে খামচে খামচে মাই গুলো এমন ছানতে লাগলো যে হিসহিসিয়ে রাধা কাকিমা সিটে বসে থেকেই দু পা ছাড়িয়ে দিলেন মাথা নিচু করে চোখ বন্ধ করে ।দেবু এখন তার আংটির শক্তি পরীক্ষায় ব্যস্ত। সে যা চাবে তাই সে করতে পাবে।
কেয়ার বসে থাকতেও বেশ কষ্ট হচ্ছে। ভিতরে ভিতরে সেও কম গরম হয় নি। তার মনে হচ্ছে দেবুদার মত কেউ যদি তার কচি মাইগুলো খানিকটা চটকে দেয়। দেবু আবহাওয়া ঠিক রাখার জন্য নতুন ফন্দি আটলো। লিনা দেবী জানেন রাধা দেবার সাথে কি ভীষণ নোংরামি করতে চলেছে।দেবু মনে মনে যা চাইছে রাধা কাকিমা কে তাই করতে হচ্ছে। এত যৌন জ্বালা আগে রাধার জীবনে আসেনি। গুদ চিরে খাওয়াতে ইচ্ছা করছে তার গুদ দেবা কে ।কেউ যদি তার গুদে শাবল চোদা করে তাহলেও তার গুদের খিদে মিটবে না। রাধা বলে উঠলো “আমার শরীর টা বেশ খারাপ লাগছে। আমি পিছনে কেয়ার আর দেবুর কাছে শুয়ে পড়ছি ।” সবাই ঘাড় ঘুরিয়ে চিন্তা প্রকাশ করলো। সুনীল কাকু জিজ্ঞাসা করলো জল খাবে কিনা বা গাড়ি দাঁড় করবে কিনা। রাধা সবাই কে নিরস্ত্র করলো, বললো গাড়ি চললে তার এমন হয় , সব ঠিক আছে , শুধু তার ঘুম পাচ্ছে। একটু ঘুমালেই ভালো লাগবে।ঘুমটা তো বাহানা। সামনে থেকে উঠে পিছনের দিকে না ঝুকলে কিছুই দেখা যাবে না। দেবু তা জানে। আর আংটির শক্তি তার কাছে। কেউ দেখতেও আসবে না। আর সেটাই হবে। কারণ সে মনে মনে তাই চাইছে।

কেয়ার কোলে মাথা রেখে পা দুটি দেবার কোলের উপর তুলে দিলেন রাধা কাকিমা । কারণ এমনটাই চাইছে দেবু। চরম উন্মত্ত যৌন সঙ্গম গাড়িতে সম্ভব নয়। তবুও দেবু রাধা কাকিমা কে চুষে খাবে এমনটা তার ইচ্ছা। রাধা কাকিমা শুধু নিজের অস্তিত্ব আর শেষ লজ্জা টুকু বাচাতে কেয়া কে বললেন “বাবু তুইও একটু ঘুমিয়ে নে।” কিন্তু তিনি মনে মনে জানেন যে খিদে তার শরীরে , তার থেকে কোনো নিস্তার নেই। সে মেয়ে হোক আর স্বামী। তিনি কোনো অজানা কারণে পাগল হয়ে পড়েছেন যৌন খিদে বুকে নিয়ে। না মিটলে স্বস্তি নেই শান্তি নেই।কেয়া নিরুপায় হয়ে সামনের সিটে ঘাড় এলিয়ে রইলো। কিন্তু তার সম্পূর্ণ চেতন মন পড়ে আছে দেবুর ভেলকি দেখবার আশায়। এমনটা সে আগে দেখেনি। দেবু চাইল রাধা কাকিমা এবার তাকে ইশারা করুক তার খেলা চালিয়ে যেতে। রাধা কাকিমা দেবুর দিকে তাকিয়ে ইশারা করলেন “উমম ” উমম ” করে। যদিও খুব হালকা স্বরে। কেয়ার চোখটা খোলা। দেবু বসে বসে আয়েশ করে রাধা কাকিমার খোলা মাই দুটো শাড়ি তে ঢাকা অবস্থায় ডান হাত দিয়ে নিচরোতে লাগলো ময়দা মাখা করে কেয়ারই সামনে । আর রাধা কাকিমা যৌন বিকৃতি আরও বাড়তে লাগলো সূর্যের প্রখর রৌদ্রের মত। রাধা কাকিমা যেন নিজেকে সামলাতে পারছেন না। থাকতে না পেরে দু একবার কোমর তুলছিলেন এলিয়ে এলিয়ে সুখের জানান দিয়ে। রাধা কাকিমা কেয়ার কোলে মাথা রাখলেও তিনি স্থির থাকতে পারছিলেন না। এ কি যৌন উন্মাদনা তাকে পেয়ে বসেছে। না আরো চাই আরো চাই। 

দেবু এবার মনে মনে চাইল , রাধা কাকিমা ইশারা করে দু পায়ের মধ্যে একটু জায়গা করে নিক ।তাহলে ডান হাত টা শাড়ির মধ্যে দিয়ে গলিয়ে হাত দিয়ে রাধা কাকিমার গুদ চুদবে। কেয়া শিউরে উঠলো। রাধা কাকিমা এক পলকেই দু পায়ে ফাঁক করে দেবু কে চোখ দিয়ে নিচের দিকে ইশারা করলেন। এমনটাই যেন উনি চান । আর দেবু চাইল কেয়ার হাত ক্যাসুয়ালী রাধা কাকিমার বুকে থাক। এটা তার অন্য রকম আরেক পরীক্ষা। সে দেখতে চায় দুজনের উপর এক সাথে আংটির প্রভাব পরে কিনা। স্বাভাবিক ভাবেই নিজের অজান্তে কেয়া নিজে মায়ের বুকে সন্তর্পনে হাথ রাখল। কেন রাখল সে জানে না। কিন্তু কেয়ার গুদ রসে পিছিল হয়ে পড়েছে , তার নিজের উপর আর নিয়ন্ত্রণ নেই। কোনো কিছু অতিমানবিক শক্তি তাকে টানছে , নিজের মায়ের সামনে নিল্লজ্জ হতে ।

দেবুর ধন দাঁড়িয়ে দাঁড়িয়ে লাফাচ্ছে প্যান্টের ভিতরে । সে জিন্স পরে আছে। তাই ধনটা প্যান্ট থেকে বের করলেও পুরো মজা পাবে না কারণ জিন্স খুব টাইট হয় । খুব সাহসিক একটা পদক্ষেপ নিল দেবু । আগে রাধা কাকিমার গুদ চুদবে হাত দিয়ে , তার পর রাধা কাকিমা কে নিজের কোলে মাথা দেওয়াবে , আর নিজের ধন চোসাবে। আর কেয়া একেও পুরো বশে রাখবে সাহায্য করবার জন্য। এখনো ২ ঘন্টার রাস্তা বাকি পরের গন্তব্যে পৌঁছাতে কেউ যেন বাধা না দেয় ।দেবু আগে রাধা কাকিমার পায়ের দু ফাঁক দিয়ে ডান হাত গলিয়ে দিল গরম দুই উরুর ভিতরে নির্ভীক হয়ে । কিন্তু হাত তো গুদ পর্যন্ত পৌছাবে না যদি না রাধা কাকিমা দু পা ছাড়িয়ে দেয়। তাতে শাড়িটাও বেশ খানিকটা উঠে যাবে। আর ড্রাইভার বা অন্য কেউ দেখে ফেলতে পারে। দেবু বুদ্ধি করে নিজের সীটের কোনের দিকে সরে আসলো। ৯ সিটের গাড়ি। দেবু র উল্টো দিকে কেয়া বসে আর রাধা কাকিমা কেয়ার কলে মাথা রেখে সুয়ে।কেয়ার সামনে এতক্ষণ দেবু বসে ছিল। তার থেকে রাধা কাকিমার রাখা পায়ের দুরত্ব বেশ। রাধা কাকিমার পায়ের দিকে ঘেসে না বসলে , গুদে হাত যাবে না। রাধা কাকিমা বা দিকের পা গাড়ির পিছনের দরজায় ঠেস দিয়ে রাখল। আর ডান ছাড়িয়ে রাখল দেবার কোলে। দেবু যেন হাতে স্বর্গ পেল। এই প্রথম সে কোনো পূর্ণ বয়স্কা মহিলার গুদে হাত দিচ্ছে। কামনায় আতুর হয়ে উঠলো নিজেও। উফ কি সুখ। কি অনাবিল জিতে নেবার আলোড়ন মনে।
সোজা হাত চালিয়ে দিল রোষে টইটুম্বুর গুদে। হাত দিয়েই অনুভব করলো দেবা যে গুদের চুল ছাটা। কিন্তু আছে অল্প । গুদের চেরাটা দু একবার হাত দিয়ে বুঝে নিল গুদে আঙ্গুল ঢোকাবার জায়গাটা।গুদে রস ভরে আছে। সুখে রাধা কাকিমা চোখ বন্ধ করে পড়ে আছেন। প্রথমে মাঝের আঙ্গুলটা দিয়ে দু একবার গুদে আঁকশি মারতেই , রাস্তা খুলে গেল গুদের । রাধা কাকিমার শ্বাস প্রশ্বাস হাপরের মত উঠছে নামছে। গাড়ি দৌড়াচ্ছে নিজের মত। সুনীল কাকু আর দীপক কাকু নানা বনেদি আলোচনায় মত্ত ।
দেবু মনে মনে বলে চলেছে কাজ শেষ না হওয়া পর্যন্ত কেউ দেখবে না কেউ জানবে না, বোঝবার চেষ্টাও করবে না শুধু মা ছাড়া ।ড্রাইভার ও যেন না তাকায়। নিজের ইচ্ছা মত আঙ্গুল দিয়ে নাড়িয়ে ছাড়িয়ে গুদ এর বাগান তছনছ করে ফেলল দেবু। আর রাধা কাকিমা দাঁতে দাঁত দিয়ে চোখ বুজে পড়ে রয়েছেন গুদ কেলিয়ে । সামনে পামেলা দীপক আর সুনীল গল্পে মশগুল একই ভাবে কারোরই জানা নেই রাধা দেবী এখন অন্য পৃথিবীতে। লিনা দেবী তাদের খোশ গল্পের ভাগীদার হচ্ছেন কখনো সখনো।কিন্তু তার মন পড়ে আছে দেবুর দিকে।আর দেবু সমানে গুদ আঙ্গলে চলেছে রাধা কাকিমার । দেবু এবার দেখল রাধা কাকিমা আর সামলাতে পারছেন না। তার গুদ কেঁপে কেঁপে উঠছে পায়ের সাথে সাথে। অনেক ইংরাজি সিনেমা দেখেছে সে। তর্জনী আর মধ্যমা এক সাথে গুদে গুঁজে ঠেলে ঠেলে ভিতরে ঢোকাতে লাগলো দেবু। সুখে পাগল হয়ে দেবার আঙ্গুল চালাবার সাথে তাল মিলিয়ে গুদ উচিয়ে দিতে থাকলেন রাধা কাকিমা গুদে কোঁৎ পেড়ে । 

ইচ্ছা করছে সুখে চিত্কার করুন, কিন্তু রাধা কাকিমা পারছেন না। তার মেয়ে কে নিয়ে দ্বিধা নেই কিন্তু বাকি সবাই কে সামলাবার মত তার শাড়ীর অবস্থা নেই। তাই কেয়ার ওড়নার একটা দিক মুখে গুঁজে নিয়ে দু হাতে শক্ত করে গাড়ির সিট্ ধরে সামলাবার চেষ্টা করলেন গুঙিয়ে গুঙিয়ে । দেবু বীর বিক্রমে গুদ খেচে যাচ্ছে সমানে থামছে না সেও । দু এক ফোটা পেছাব ফিনকি দিয়ে বেরিয়ে আসছে এবার , রাধা দেবী আর সামলাতে পারলেন না। আকড়ে ধরলেন কেয়া কে প্রানপন। কেয়া কেন জানে না তারই মায়ের মাই গুলো বিনিয়ে বিনিয়ে ধরতে থাকলো মায়ের গুদের কামরস খসিয়ে দেবার বাহানায়। কিছুক্ষণ কেঁপে ফস ফস করে নিশ্বাস ফেলে রাধা দেবী নিথর হয়ে রইলেন দেবার দিকে লালসা ময় দৃষ্টি তে চেয়ে চেয়ে । দেবার হাত গড়িয়ে গুদের পিছিল রস মাখামাখি হচ্ছিল শাড়ীতে। শান্তি পেলেও দেবার আরেকটা ইচ্ছা বাকি রয়ে গেছে। কেয়ার ঘোর কেটে গেছে। লজ্জায় গুটিয়ে পরেছে নিজে নিজেই । নিজের মা কে আধ ন্যাং টা দেখে তার পর নিজের মায়ের বুকে হাত দিয়ে খুব অপরাধী মনে করছে নিজেকে। কেন এমন হলো।

কিন্তু দেবার খেলা তো শেষ হয় নি। সে রাধা কাকিমা কে চরম তৃপ্তি দিলেও সে নিজে এখনো নিজের দেহের তৃপ্তি খুঁজে পায় নি। মনে মনে চাইল এবার রাধা কাকিমা তার দিকে তারই কোলে মাথা রেখে শুয়ে থাকুক। তাতে সুবিধাই হবে। তার মর্তমান কলা চোসাতে অসুবিধা হবে না একটুও ।কেয়া কে কাঁপিয়ে দিয়ে দেবু নিজের জিন্সের চেন খুলে ফেলল আসতে আসতে। শর্টস সরিয়ে পুরো আখাম্বা বাড়া বার করতেই কেয়া চোখ সরিয়ে ফেলল লজ্জায় । তার দেবু র দিকে তাকাবার সমর্থ ছিল না ভয়ে , শিহরণে লজ্জায় । কুল কুল করে তার গুদেও রসের বন্যা বইছে। দেবুর ভীষণ উত্তাল বাড়া দেখে রাধা কাকিমা এক ঝটকায় দিক বদলে ফেললেন। যদি এটা গাড়ি না হত তাহলে নিজেই চুদিয়ে নিতেন দেবু কে দিয়ে হামরে পড়ে । দেবুর বাড়া নিয়ে দেবুর কোনো গর্ব নেই। কিন্তু যেকোনো মহিলা দেবু র বাড়া দেখলে একবার অন্তত চাইবেন চুদিয়ে নিতে। তার বাড়া এতটাই আকৃষ্ট করতে পারে মহিলা কে।
কেয়া নিরুপায় হয়ে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইলো কম দামী বেশ্যার এড়িয়ে যাওয়া খদ্দেরএর মত। রাধা দেবীর ইচ্ছা হচ্ছিল লেওড়া হাতে নিয়ে খানিকক্ষণ খেলতে। কিন্তু এটা সম্ভবপর নয়। দেবু জানে আর তার কোনো ভয় নেই। মনে মনে কিছু বলবার আর বাকি নেই। রাধা কাকিমার চুলের মুঠি ধরে ধনটা রাধা কাকিমার মুখে গুজে খুব আসতে আসতে মুখে ঠেসে ঠেসে সুখ নিতে লাগলো সে রাধা কাকিমা কে বাধা বেশ্যার মতো ভেবে । অতর্কিতে রাধা কাকিমার মুখে দেবুর বাড়া ঢুকিয়ে নেওয়াতে কসবার চেষ্টা করেও থিম গেলেন রাধা কাকিমা । সবই আংটির মহিমা বোধ হয় । কেয়া বুঝতে পারল না সে কি করবে। গুদে তুফান উঠেছে তারও চুদিয়ে নেবার । সালোয়ারের দড়ি খুলে মায়ের সামনেই গুদ খেচতে আরম্ভ করলো সে ।
কেয়া তার শরীরে এমন আলোড়ন আগে অনুভব করে নি। সে বসে থেকেও যেন বসে নেই। কি অদৃশ্য শক্তি তার মনে ঢেউ তুলছে, দেবু যদি তাকে ছোয় , যা খুশি করুক, নিজের মনে নিজের সংযম আর নেই। দেবু কেয়ার দিকে তাকিয়ে বুঝতে পারল , কেয়া যৌন লালসায় মাতোয়ারা হয়ে পরেছে। কিন্তু
কেয়ার বুক পর্যন্ত হাত যাবে না। কারণ জায়গা বদলে নিয়েছে সে রাধা কাকিমা কে নিজের ধন দিয়ে মুখ চোদাবে বলে। সে কেয়ার একদম সামনে বসে আছে। কেয়া সামনের দিকে ঝুকে না আসলে তার মাই চটকানো সম্ভব নয়। ভাববার আর ঘটনার দুরত্ব ঘুচে গেল। কেয়া নিয়েই এগিয়ে বসলো নিজের বুক টা দেবুর হাতের নাগালে নিয়ে গিয়ে। রাধা কাকিমার গলা পর্যন্ত ধন ঠেসে ধরছিল মাঝে মাঝে দেবু । আর খামচে ধরছিল রাধা কাকিমার এলানো মাই গুলো।

সুখে মাতাল হয়ে বা হাতে চুরিদার এর উপর থেকে কচি কেয়ার মাই গুলো টিপতে টিপতে মাথা গরম হয়ে গেল দেবার। তার বীর্যপাতের সময় সুনিশ্চিত। কেয়া মাথা নামিয়ে নিল্লজের মত বুক দুটো এগিয়ে দিচ্ছে বার বার দেবার দিকে। দেবু যারপরনাই কেয়ার কচি মাই গুলো নির্মম ভাবে চুরিদারের উপর দিয়ে টিপতে টিপতে রাধা কাকিমার ঘাড় টা নিজের ধনে ঠেসে ধরল। চোখ এক পলকে অন্ধকার হয়ে গেল দেবুর । নিজের কোমর উঠিয়ে নিয়ে ডান হাতে রাধা কাকিমার চুলের মুঠি যতটা সম্ভব ঠেসে ধরে বা হাতে কেয়ার মাই খামচে খামচে গল গল করে সাদা বীর্য ফেলে দিল রাধা কাকিমার মুখের ভিতরে। রাধা কাকিমা খানিকটা নিস্কৃতি পাবার চেষ্টা করলেও বৃথা গেল সে চেষ্টা । পুরো বীর্য গিলে নিতে হলো লোক লজ্জার ভয়ে। কিছু ক্ষণে ঘোর কেটে গেল কেয়ার। বিধস্ত লাগছে রাধাকাকিমা কে দেখতে। উঠে নিজের ব্লাউস ব্রেসিয়ার পরে নিজেকে ঠিক ঠাক করলেও লজ্জা আর বিব্রত মনে কেয়ার সামনে বসে রইলো গাড়ির জানালার দিকে তাকিয়ে ।
চায়ের কথা উঠেছে। একটু চা খাবার জন্য গাড়িও থামানো দরকার হয়ে পরেছে। পেছাব পেয়েছে দেবুর । গাড়ি থেকে নামবার সময় রাধার অবিন্যস্ত চেহারা দেখে পামেলা মুচকি হাসলো রাধার দিকে তাকিয়ে। লিনা দেবী মনে মনে শিউরে উঠলেন। দীপক কাকু এগিয়ে এসে জিজ্ঞাসা করলেন তোমার কি শরীর কি বড্ড খারাপ? রাধা দেবী উত্তর দিলেন না, রহস্য ভরা চোখে বললেন “না তো এই তো আমি বেশ আছি। কি সুন্দর জায়গা তাই না । “
SHARE
    Blogger Comment
    Facebook Comment

10 comments:

  1. Shopna AktarApril 24, 2017 at 6:02 PM
    যারা বারবার টাকা দিয়ে ধোকা খাছেন ।আমাকে শেষবার বিসসার করেন ঠকবেনা।01763852350 Audio sex 500 taka imo sex 1000 taka ”reall sex 5000 taka”””””””””””””””””””””””””””””” Hello প্রবাসী বন্দুরা, আমি প্রবাসীদের সাথে সেক্স করি। আমি দেশের কল রিসিফ করি ; তাই কল দিবে”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””” IMO Sex / Video call sex—1000টাকা Phone call /Audio call Sex- 500টাকা” টাকা বিকাশ “” bkash”” এর””মাধ্যমে”””পাঠাতে” হবে।””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””♥01763852350♥নাম্বার ———————- আমার নাম্বার ———————-♥01763852350♥”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””.”””””””””””””‘”‘অামি গরিব পরিবারের মেয়ে লেখা পড়ার জন্য আমার কিছুটাকা প্রয়োজনতাই বাধ্য হয়ে এটা করছি দয়াকরেকেই বাজে কমেন্ট করবেন না সময় সবার এক রকম যাইনা আপনার জীবনেও খারাপসময় আসতে পারে………..”’”‘””’”””””””””””””””””””””””””””””””””””””””””””””” “”” আমার নাম্বর:——-♥01763852350 bakes number............... audo sex500 taka..........video sex 1000 taka...!......... reall sex5000 taka................bakes number 01763852350............DBBl...........

    ReplyDelete
    Replies
    1. ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      sexlly contack call me 01796595933

      সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

      Delete
  2. আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********

    ReplyDelete
  3. আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না

    ReplyDelete
  4. ★★★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★♣♣♣ 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না ★★★★♣♣♣ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★★ ♣♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না ♣♣♦♣♦♦★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।********* 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না *******★★★♣♣♣♦ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।★★★♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না*******★★★★
    Like · React · Edit · 2 hours ago
    Rakhi Akther
    ★★★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★♣♣♣ 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না ★★★★♣♣♣ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★★ ♣♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না ♣♣♦♣♦♦★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।********* 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না *******★★★♣♣♣♦ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।★★★♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না*******★★★★

    ReplyDelete
  5. আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.

    ReplyDelete
  6. ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ReplyDelete
  7. আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।

    ReplyDelete
  8. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  9. 💏বন্দুরা সেক্স করতে কল দেও01301241323সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে১বার টাই করে দেখ💏মিথীলা মিতু💏"আমি টাকার বিনিময়ে ফোন ও ভিডিও সেক্স করি💋💋ফোন সেক্স (অডিও)= ১ঘন্টা=৫০০ টাকা 💋💋ভিডিও সেক্স ইমু (Imo)সেক্স = ১ ঘন্টা=১৫০০টাকা অগ্রিম বিকাশ করতে হবে।মোবাইল নম্বর===01301241323Mithela mitu call girls mobail number 01301241323phone sex and imo sex korte call dao 01301241323

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।